সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৪:৪০ পূর্বাহ্ন

অদূর জঙ্গল থেকে শিক্ষকের ‘লাশ’ উদ্ধার, স্ত্রীসহ আটক ৫

  • আপডেট টাইম সোমবার, ২৭ জানুয়ারী, ২০২০, ৪.৩৮ পিএম
জঙ্গল থেকে শিক্ষকের লাশ উদ্ধার, স্ত্রীসহ আটক ৫

সারাদেশ টুডে


নেত্রকোনায় শ্বশুরবাড়ি এলাকার জঙ্গল থেকে স্কুল শিক্ষক উজ্বল চৌধুরীর (৪১) লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনায় স্ত্রী মনি, শাশুড়ি ললিতা, শ্বশুর আব্দুল হাই, শালা আরিফ ও রাজিবকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। উজ্বল চৌধুরী জেলার মদন উপজেলার গোবিন্দ্রশ্রী উচ্চ বিদ্যালয়ের শরীরচর্চা বিভাগের শিক্ষক। তিনি দুই সন্তানের জনক।

বিজ্ঞাপন

সোমবার ( ২৭ জানুয়ারি) সকালে নেত্রকোনা সদর উপজেলার সিংহের বাংলা ইউনিয়নের কোনাপাড়া গ্রামে শ্বশুরবাড়ি এলাকায় বাড়ির অদূরে জঙ্গলে এ ঘটনা ঘটেছে।

গ্রাম সুত্রে জানা যায়, কোনাপাড়া গ্রামের আব্দুল হাইয়ের মেয়ে মনিকে গত প্রায় আট বছর পূর্বে বিয়ে দেন মদন উপজেলার গোবিন্দ্রশ্রী গ্রামের কেনু মিয়া চৌধুরীর ছেলের সাথে। এরপর থেকে মনি কোনাপাড়া তার বাবার বাড়িতেই বসবাস করতো। দাম্পত্য জীবনে তাদের দুটি ছেলে সন্তান রয়েছে।

বিজ্ঞাপন

জানা গেছে, ২৭ জানুয়ারি, সোমবার সকালে শ্বশুরবাড়ির অদূরে জঙ্গলের মাঝে সড়কের পাশে এলাকাবাসী লাশ দেখতে পেয়ে প্রথমে স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুর রহিমকে অবহিত করেন। পরে চেয়ারম্যান নেত্রকোনা মডেল থানায় খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে নেত্রকোনা মর্গে পাঠায়।

হত্যার ঘটনা নিশ্চিত করেন পুলিশ সুপার মো. আকবর আলী মুনসি। তিনি জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ধারণা করা হচ্ছে উজ্বলকে শ্বাসরোধ করে হত্যা করে টেনে নিয়ে অন্যত্র ফেলার চেষ্টা করছিল। গলায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। বিষয়টি ক্ষতিয়ে দেখছে পুলিশ।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today