অনুমোদন পেলো শেকৃবি ল্যাঙ্গুয়েজ ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি

অনুমোদন পেলো শেকৃবি ল্যাঙ্গুয়েজ ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি

মাজেদুল ইসলাম, শেকৃবি প্রতিনিধিঃ রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় ল্যাঙ্গুয়েজ ক্লাবের উত্তরোত্তর পরিচালনার নিমিত্তে আজ ১৩ ই ডিসেম্বর ( রবিবার) ৮৩ সদস্যবিশিষ্ট কেন্দ্রীয় কমিটি অনুমোদন পেলো।ল্যাঙ্গুয়েজ ক্লাব মূলত ভাষাভিত্তিক জ্ঞান চর্চা করে শিক্ষার্থীদের যোগ্য ও সুনাগরিক হিসেবে গড়ে তোলার প্লাটফর্ম।

শেকৃবি ল্যাঙ্গুয়েজ ক্লাবের চিফ মডারেটর প্রফেসর ড.মোঃসেকেন্দার আলী,মডারেটর প্রফেসর ড.আনিসুর রহমান ও প্রফেসর ড.কে বি এম সাইফুল ইসলাম সাক্ষরিত মোঃ রসুল হোসেনকে সভাপতি ও নুর মোহাম্মদ খান সজিবকে সাধারণ সম্পাদক করে এ কমিটির অনুমোদন ঘোষণা করা হয়।

করোনা মহামারীর এ সংকটময় মুহুর্তে ভার্চুয়ালি জুম অ্যাপের সহায়তায় কমিটি অনুমোদনের এ সেশনটি সম্পন্ন করা হয়।সেশনটি ক্লাবের মডারেটর,বর্তমান ও সাবেক সদস্যবৃন্দ উপস্হিত ছিলেন। মডারেটর ও সাবেক দিকনির্দেশনা মূলক বক্তব্য উপস্থাপনের মাধ্যমে শেকৃবি ল্যাঙ্গুয়েজ ক্লাবের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

তন্মোধ্য চীফ মডারেটর প্রফেসর ড.সেকেন্দার আলী বলেন-বাংলার পাশাপাশি ইংরেজি,আরবি ভাষাতেও সমান পারদর্শিতা অর্জনে সর্বদা সচেষ্ট থাকবে ল্যাংগুয়েজ ক্লাবের সদস্যবৃন্দ।

নবগঠিত কমিটির সভাপতি মোঃরসুল হোসেন বলেন, শেকৃবি ল্যাঙ্গুয়েজ ক্লাব ভাষা এবং ক্যারিয়ার উভয়ক্ষেত্রেই সমান গুরুত্ব দিয়ে সদস্যবৃন্দকে আরো দক্ষ করে গড়ে তুলবে।

আমি বিশ্বাস করি শেকৃবি ল্যাঙ্গুয়েজ ক্লাবের প্রতিটি সদস্য অন্যান্য সকল ছাত্র- ছাত্রীদের তুলনায় নিজেদেরকে গুনে মানে সেরা হিসেবে প্রমাণ করবে আগামীতে এবং আমি ও আমার কমিটির সদস্যবৃন্দ সর্বোচ্চ দিয়ে শেকৃবি ল্যাংগুয়েজ ক্লাবের নিবেদিত প্রাণ হিসেবে কাজ করার চেষ্টা করবে ইনশাহআল্লাহ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *