মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১০:০৬ পূর্বাহ্ন

অর্ধশতাধিক অসহায় পরিবারের পাশে রাবি ছাত্রলীগ কর্মী

  • আপডেট টাইম বুধবার, ৮ এপ্রিল, ২০২০, ৩.৪৮ পিএম

রাবি প্রতিনিধি


করোনাভাইরাসে বৈশ্বিক সংকটে বিশ্ব অর্থনীতি এখন হুমকির মুখে। বিশেষ করে অর্থনৈতিকভাবে ভেঙ্গে পরেছে দেশের দিনমজুর ভিত্তিক পরিবারগুলো। দেশের এই করুন পরিস্থিতিতে একের পর এক দুস্থ পরিবারের পাশে দাড়িয়েছে ছাত্রলীগ।

বিজ্ঞাপন

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গতকাল মঙ্গলবার রাতে নওগাঁর সদর উপজেলার বক্তারপুর গ্রামের প্রায় অর্ধশতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগ কর্মী আশিকুর রহমান অপু।

উপজেলার অর্ধ শতাধিক পরিবারে মাঝে দৈনিন্দন নিত্য প্রয়োজনীয় সামগ্রীর মধ্যে ৩ কেজি চাল, ২ কেজি আলু এবং ৫০০ গ্রাম ডাল বিতরণ করেন তিনি।

বিজ্ঞাপন

এই বিষয়ে আশিকুর রহমান অপু বলেন, করোনা প্রতিরোধী যুদ্ধে সবচেয়ে ক্ষতির মুখে পড়েছেন আমাদের সমাজের খেটে খাওয়া শ্রমজীবী মানুষগুলো। লকডাউন হওয়ার কারণে এই মানুষগুলো তাদের কাজ হারিয়ে আজ বাসায় বসে আছেন, আর এরকম চলতে থাকলে সামনে তাদেরকে আরও বেশি দূর্ভোগে পড়তে হবে।

বাংলাদেশ ছাত্রলীগের সর্বস্তরের নেতাকর্মীরা দেশের প্রতিটি এলাকায় মানুষের পাশে আছে সার্বক্ষনিক। এরই ধারাবাহিকতায় তাদের বিপদে পাশে দাঁড়াতে আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা।

বিজ্ঞাপন

আমরা চাই সমাজের এই অসহায় মানুষগুলোর পাশে একত্রিত হয়ে সহায়তা হাত বাড়িয়ে দিতে। তাহলেই আমরা এই সংকটময় সময়টাকে ভালোভাবে পার করতে পারব।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today