শনিবার, ০২ জুলাই ২০২২, ০৭:২১ অপরাহ্ন

অসচ্ছল শিক্ষার্থীদের পাশে নোবিপ্রবি শিক্ষক সমিতি

  • আপডেট টাইম শনিবার, ২৫ এপ্রিল, ২০২০, ১২.১৮ এএম

মাইনুদ্দিন পাঠান, নোবিপ্রবি প্রতিনিধি


নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) অস্বচ্ছল শিক্ষার্থীদের পরিবারের সহায়তায় এগিয়ে এসেছে ‘নোবিপ্রবি শিক্ষক সমিতি’। আর্থিকভাবে অসচ্ছল শিক্ষার্থীদের জন্য একটি তহবিল গঠন করার সিদ্ধান্ত নিয়েছেন শিক্ষক সমিতি।

শুক্রবার রাতে নোবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর ও সাধারণ সম্পাদক মোঃ মজনুর রহমান স্বাক্ষরিত এক বিবৃতিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞাপন

বিবৃতিতে বলা হয়, এই দুর্যোগকালীন পরিস্থিতিতে অসচ্ছল শিক্ষার্থীদের সহযোগিতার লক্ষ্যে নোবিপ্রবি শিক্ষক সমিতি সকলের প্রচেষ্টাকে একত্রিত করে একটি সহযোগিতা তহবিল গঠন করার সিদ্ধান্ত নিয়েছে এবং আমরা বিশ্বাস করি দীর্ঘ এই দুর্যোগকে মোকাবেলা করতে সকলের সমন্বিত প্রয়াসে একটি নির্দিষ্ট সমন্বয় প্রক্রিয়া এখন খুবই জরুরি।

বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগ এবং সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের মাধ্যমে তথ্য সংগ্রহ করে বিভাগীয় চেয়ারম্যান কর্তৃক যাচাই-বাছাই করে অসচ্ছল শিক্ষার্থীদের লিস্ট তৈরী করে। তারপর বিকাশ, রকেট, নগদ ও ব্যাংকসহ বিভিন্ন আর্থিক সংগঠনের মাধ্যমে শিক্ষার্থীদের কাছে সাহায্য প্রেরণ করা হবে।

বিজ্ঞাপন

সাহায্য পাঠানোর ঠিকানাঃ বিকাশ: ০১৮১৯৬২৪৯৬৪ (পার্সোনাল); রকেট: ০১৭৫৮৪২২২৭৩৮, নগদ: ০১৮৫৭৮৩৯৫৯০; ব্যাংক একাউন্ট: শিক্ষক সমিতি ০২০০০০৫৩২৯৪১৭, অগ্রণী ব্যাংক, নোবিপ্রবি শাখা। 

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today