বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০৩:৩৫ অপরাহ্ন

অসহায় দুস্থদের পাশে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের দুই অধ্যাপক

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১, ১২.৫১ এএম
অসহায় দুস্থদের পাশে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের দুই অধ্যাপক

ক্যাম্পাস টুডে ডেস্কঃ দেশে করোনা ও করোনার তৃতীয় ঢেউ ঠেকাতে লকডাউন তৃতীয় বারের মতো বাড়ানো হয়েছে। বিপাকে পড়েছে খেটে খাওয়া দিনমজুর, নিম্ন আয়ের মানুষরা। করোনায় দেশের এই পরিস্থিতিতে খেটে খাওয়া দিনমজুর, রিকশাচলক অসহায়দের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) দুই প্রফেসর।

একজনবাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ছাত্রবিষয়ক উপদেষ্টা প্রফেসর ড. এ কে এম জাকির হোসেন। আর অন্যজন হচ্ছেন- সহযোগী ছাত্র বিষয়ক উপদেষ্টা প্রফেসর ড. মো. আজহারুল ইসলাম।

বুধবার (১২ মে) দুপুরের দিকে ছাত্রবিষয়ক কেন্দ্রের সামনে বাকৃবির চুক্তিভিত্তিক কর্মচারী এবং আশেপাশের বেশকিছু এলাকার এমন অসহায়, দুস্থ ও খেটে খাওয়া দিনমজুরদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন তারা। প্রায় শতাধিক পরিবারের মাঝে তুলে দেওয়া প্রতিটি উপহার সামগ্রীর প্যাকেটের মধ্যে ছিল চাল, তেল, সাবান, মাস্ক, সেমাই, চিনি, লবণ ও আটা।

করোনা সময়ে এমন মহতি উদ্যোগ সম্পর্কে জানতে চাইলে বাকৃবির দুই অধ্যাপক জানান, করোনার কারণে আসলে সবারই আর্থিক ও মানসিক অবস্থা খারাপ। তাই তাদের মুখে সামান্য হাসি ফোটাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শে অনুপ্রাণিত হয়েই সম্মিলত প্রয়াসে আমাদের এই উদ্যোগ।

তারা আরও জানান, আমরা চেয়েছি সর্বসাধারণের সঙ্গে পবিত্র ঈদুল ফিতরের আনন্দ ভাগাভাগি করে নিতে। সবাই আমাদের জন্য দোয়া করবেন যেন ভবিষ্যতেও আমরা অসহায়দের মুখে হাসি ফোটাতে পারি।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today