সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১১:৪০ পূর্বাহ্ন

অসামাজিক কার্যকলাপের সময় ছাত্রলীগ নেতা আটক

  • আপডেট টাইম মঙ্গলবার, ৫ নভেম্বর, ২০১৯, ১.৫২ পিএম

সারাদেশ টুডে: অসামাজিক কার্যকলাপের সময় বরিশাল নগরীর এক আবাসিক হোটেল রুম থেকে রাসেল হাওলাদারকে(২৮) নামের এক ছাত্রলীগ নেতা ও তার প্রেমিকাকে আটক করা হয়েছে। রাসেল সরকারি গৌরনদী কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক। কলেজছাত্রী প্রেমিকাকে স্ত্রীর পরিচয় দিয়ে এই আবাসিক হোটেলে উঠেন তারা।

দুপুরে বরিশাল মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের সদস্যরা অভিযান চালিয়ে নগরীর গির্জা মহল্লা আবাসিক হোটেল ইম্পেরিয়ালের ৪০৮ নম্বর কক্ষ হতে তাদের আটক করেন। রাসেল হাওলাদার গৌরনদী উপজেলার বড়দুলারী এলাকার জব্বার হাওলাদারের ছেলে।

মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের এসআই মো. মহিউদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে আবাসিক হোটেলটিতে অভিযান চালাই। এই সময় ৪০৮ নম্বর কক্ষ থেকে রাসেল হাওলাদার এবং এক কলেজছাত্রীকে আটক করা হয়। এই সময় তিনি সেই কলেজছাত্রীকে নিজের স্ত্রীর পরিচয় দেন। পরে তাদের বিয়ের কাগজপত্র দেখতে চাওয়া হরে তারা দেখাতে পারে নি।
এসআই মো. মহিউদ্দিন আরও জানান, সকালে তারা হোটেলে উঠে। হোটেলের ম্যানেজারের কাছে কক্ষ নেয়ার সময় রাসেল কলেজছাত্রীকে নিজের স্ত্রীর পরিচয় দেন। হোটেলের রেজিস্ট্রার খাতায় সেটিই লেখা রয়েছে। পরে তাদের আটক করে ডিবি কার্যালয়ে নিয়ে আসা হয় এবং উভয়ের অভিভাবককে ফোন দিয়ে ডাকা হয়।

এই প্রসঙ্গে বরিশাল মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র ও মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের সহকারি কমিশনার নরেশ কর্মকার জানান, আটককৃত দু’জনের অভিভাবকরাই ডিবি কার্যালয়য়ে এসে তাদের পরিচয় নিশ্চিত করেছেন।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today