শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৮:১০ অপরাহ্ন

আইআইইউসি ছাত্রী সাদিয়ার লাশ মিলল আগ্রাবাদের সেই ড্রেনে

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১, ৯.৫৬ এএম

 

চট্টগ্রাম টুডে: ৫ ঘন্টার রুদ্ধশ্বাস উদ্ধার অভিযান শেষে অবশেষে আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের (আইআইইউসি) ছাত্রী সেহেরীন মাহবুব(১৯) সাদিয়ার লাশের খোঁজ মিলল সেই ড্রেনের পানিতেই।

 

মঙ্গলবার রাত প্রায় ৩ টার দিকে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উদ্ধারকর্মীরা এই ছাত্রীর লাশ উদ্ধার করেছে চট্টগ্রাম নগরীর আগ্রাবাদের ড্রেনের নিচ থেকে।

বিজ্ঞাপন

তবে এর পরপরই সাদিয়ার স্বজনরা সাদিয়ার নিথর দেহটি নিয়ে স্থানীয় ইসলামিয়া হাসপাতালে নিয়ে যান। তবে সেখানে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসকরা সাদিয়ার মৃত্যু নিশ্চিত করেছেন। তার লাশটি বর্তমানে তার পরিবারের হেফাজতে রয়েছে।

 

জানা যায়, সোমবার (২৭ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে এক আত্মীয়সহ চশমা কিনে বাসায় ফেরার পথে আগ্রাবাদ মাজার গেইট ও আগ্রাবাদ মোড়ের মাঝামাঝি এলাকায় ডায়মন্ড রেস্টুরেন্টের বিপরীত পাশের ড্রেনে পড়ে নিখোঁজ হয়ে যান সাদিয়া নামের ওই বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী ।

বিজ্ঞাপন

নিখোঁজের পরপরই কলেজছাত্রী সাদিয়াকে উদ্ধারের চেষ্টা করেন সঙ্গে থাকা তার মামা। কিন্তু ড্রেনের পানিতে বেশ কিছুক্ষণ খোঁজ করার পরও ভাগ্নিকে না পেয়ে খবরটি জানানো হয় পুলিশকে। এর মধ্যেই বেশ কিছুটা সময় পেরিয়ে যায়। ধারণা করা হচ্ছে, ওই সময়ের মধ্যে ড্রেনের পানিতে ভেসে যান সাদিয়া।

ওই শিক্ষার্থীর বাড়ি চট্টগ্রামের হালিশহরের বড়পোল এলাকার মইন্যাপাড়ায়। দুই ভাই ও দুই বোনের মধ্যে সাদিয়া ছিলেন সবার বড়।

বিজ্ঞাপন

 

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today