শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৪:৩৮ অপরাহ্ন

আগাম জামিনের শুনানি হচ্ছে না বসুন্ধরার আনভীরের

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১, ৩.১৮ পিএম

ক্যাম্পাস টুডে ডেস্ক,  ঢাকার গুলশান এলাকায় কলেজছাত্রী মুনিয়ার আত্মহত্যা প্ররোচনার মামলায় বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরের আগাম জামিন আবেদনের শুনানি আজ হচ্ছে না। বুধবার (২৮ এপ্রিল) হাইকোর্টে আগাম জামিন আবেদন করেন সায়েম সোবহান আনভীর।

আজ (২৯ এপ্রিল) বৃহস্পতিবার বিচারপতি মামনুন রহমান ও বিচারপতি খোন্দকার দিলীরুজ্জামানের হাইকোর্ট বেঞ্চে ভার্চুয়ালি এই জামিন আবেদনের শুনানি হওয়ার কথা ছিলো। আবেদনটি কার্যতালিকার ১৪ নম্বরে রাখা ছিলো। নিয়ম অনুযায়ী আগাম জামিন করতে হলে আসামিকে সশরীরে আদালতে হাজির হতে হয়।

বিজ্ঞাপন

জানাগেছে, অনির্দিষ্টকালের জন্য আগাম জামিন শুনানি বন্ধের ঘোষণা করেছেন হাইকোর্ট। লকডাউন ও করোনা মহামারি পরিস্থিতি বিবেচনায় পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত কোন ধরনের আগাম জামিনের শুনানি গ্রহণ করবেন না বলে জানিয়েছেন দেশের সর্বোচ্চ আদালত।

গত সোমবার (২৬ এপ্রিল) সন্ধ্যার পর গুলশান ২ নম্বরের ১২০ নম্বর সড়কের ফ্ল্যাট থেকে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় মোসারাত জাহান মুনিয়ার মরদেহ উদ্ধারের পর তার বড় বোন নুসরাত জাহান বাদী হয়ে রাজধানীর গুলশান থানায় সায়েম সোবহান আনভীরকে একমাত্র আসামি করে মামলা দায়ের করেন।

বিজ্ঞাপন

উক্ত মামলার অভিযোগে বলা হয়েছে, সোবহানের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল মুনিয়ার। প্রতি মাসে এক লাখ টাকা ভাড়ার বিনিময়ে সায়েম সোবহান তাকে ওই ফ্ল্যাটে রেখেছিলো। নিয়মিত ওই বাসায় সায়েম যাতায়াত করতো। আরও জানা যায়, তারা স্বামী-স্ত্রীর মতো করে থাকতো।

ঘটনাস্থল থেকে সংগ্রহ করা হয়েছে সিসিটিভির ফুটেজসহ বিভিন্ন আলামত। মুনিয়ার লেখা ছয়টি ডায়েরিও হাতে পেয়েছে পুলিশ। যাতে আনভীরের সঙ্গে সম্পর্ক, মনোমালিন্য, জীবন সম্পর্কে হতাশার কথা উল্লেখ রয়েছে। সুরতহাল প্রতিবেদনে আত্মহত্যার তথ্য রয়েছে; তবে আত্মহত্যায় প্ররোচনা রয়েছে কী না, তা যাচাই বাছাই করছে পুলিশ।

বিজ্ঞাপন

আত্মহত্যা প্ররোচনার এ ঘটনায় মঙ্গলবার অভিযুক্ত আনভীরের বিদেশে যাত্রায় নিষেধাজ্ঞা দেয় আদালত। সেই সঙ্গে ৩০ মে’র মধ্যে তদন্ত করে প্রতিবেদন দেয়ার আদেশ দেয়া হয়।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today
Exit mobile version