বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ১০:৫২ অপরাহ্ন

আজহারী ‘গ্রেফতার’ না হওয়ায় মেননের ‘ক্ষোভ’

  • আপডেট টাইম সোমবার, ১০ ফেব্রুয়ারী, ২০২০, ২.৩৪ পিএম
আজহারী 'গ্রেফতার' না হওয়ায় মেননের 'ক্ষোভ'

ক্যাম্পাস টুডে ডেস্ক


মিজানুর রহমান আজহারী। বর্তমান সময়ের আলোচিত ইসলামি বক্তা। মিজানুর রহমান গ্রেফতার না হওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন এমপি।

ওয়ার্কার্স পার্টির ২১ দফা কর্মসূচি বাস্তবায়ন দাবিতে শনিবার রাজবাড়ীতে আয়োজিত এক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ ক্ষোভ প্রকাশ করেন। সভায় নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধ, দেশে ক্রমবর্ধমান বৈষম্য ও অর্থনৈতিক লুটপাট বন্ধ করা, ধানসহ কৃষকের ফসলের ন্যায্যমূল্য নিশ্চিতকরণ, সন্ত্রাস, সাম্প্রদায়িকতা, দুর্নীতি, জঙ্গিবাদ প্রতিরোধসহ বিভিন্ন দাবি জানানো হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি মেনন বলেন, “দেশে ধর্ম নিয়ে খেলা শুরু হয়েছে। যুদ্ধাপরাধের মামলায় দণ্ডিত দেলাওয়ার হোসেন সাঈদীর পক্ষ নিয়ে লাগাতার সাম্প্রদায়িক উসকানিমূলক বক্তব্য দিয়ে মালয়েশিয়ায় চলে যাওয়া মিজানুর রহমান আজহারীকে গ্রেফতার না করে শরীয়ত বয়াতীর মতো নিরীহ বাউলকে গ্রেফতার করা হয়েছে। অন্যদিকে আরেক নারী বাউলের নামে মামলা দেয়া হয়েছে।”

ওয়ার্কার্স পার্টির রাজবাড়ী জেলা শাখার সভাপতি জ্যোতি শংকর ঝন্টুর সভাপতিত্বে এবং সম্পাদক রেজাউল করিম রেজার পরিচালনায় জনসভা অনুষ্ঠিত হয়।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today