বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৩:১৯ অপরাহ্ন

আন্ত:বিশ্ববিদ্যালয় প্রোগ্রামিং প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন বশেমুরবিপ্রবি

  • আপডেট টাইম রবিবার, ৫ জুন, ২০২২, ৩.৩৭ পিএম

বশেমুরবিপ্রবি প্রতিনিধি : কুয়েট,খুবি সহ দক্ষিনাঞ্চলের সুনামধন্য বিশ্ববিদ্যালয়গুলোকে পিছনে ফেলে আন্ত:বিশ্ববিদ্যালয় প্রোগ্রামিং প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগ।

গতকাল( শনিবার) বরিশালের বেসরকারি গ্লোবাল ভিলেজ বিশ্ববিদ্যালয়ে আন্ত:বিশ্ববিদ্যালয় প্রোগ্রামিং প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। সেখানে অংশগ্রহণকারী ১২০টি দলের মধ্যে চ্যাম্পিয়ন হয় বশেমুরবিপ্রবি স্প্যারোওস ও সেকেন্ড রানার আপ হয়েছেন বশেমুরবিপ্রবি-কি-ব্লেইড।

বিজ্ঞাপন

বশেমুরবিপ্রবি চ্যাম্পিয়ন (স্প্যারোওস) দলে ছিলেন সিএসই বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী শুভ কুমার, আব্দুল আজিজ ও মেহেদী খান।

বশেমুরবিপ্রবি-কি-ব্লেইড দলে ছিলেন সিএসই বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ফুয়াদুল হাসান, ফাহিমুল ইসলাম ও দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী অর্নব মজুমদার।

বিজ্ঞাপন

এ বিষয়ে চ্যাম্পিয়ন দল (বশেমুরবিপ্রবি) স্প্যারোওস এর শুভ কুমার বলেন, “খুবই ভালো লাগছে। অনেক চেষ্টার পর এরকম একটা অর্জন। বুয়েটের সাবেক সিএসই বিভাগের বিভাগীয় প্রধান কায়কোবাদ স্যার আমাদের অনেক উৎসাহ দিয়েছেন।

আরও পড়ুনঃঅনির্দিষ্টকালের জন্য একাডেমিক কার্যক্রম বন্ধ ঘোষণা শিক্ষকদের

বিজ্ঞাপন

শুভ কুমার আরও বলেন আমাদের প্রচেষ্টা থাকবে পরবর্তীতে যেনো শুধু সাউথ জোন-ই নাহ দেশের সকল বিশ্ববিদ্যালয় নিয়ে অনুষ্ঠিত প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হতে পারি এবং বিশ্ববিদ্যালয়কে সকলের সামনে তুলে ধরতে পারি।”

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today
Exit mobile version