মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৫:১১ পূর্বাহ্ন

আবারও দেশের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের ঘোষণা আসতে পারে কাল

  • আপডেট টাইম রবিবার, ৯ জানুয়ারী, ২০২২, ১.০৬ পিএম
ফেব্রুয়ারিতে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার সম্ভাবনা
ছবিঃ প্রতীকী

ক্যাম্পাস টুডে ডেস্ক: ওমিক্রনের বিস্তার রোধে দেশের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখার চিন্তা-ভাবনা করছে সরকার। আজ রবিবার কোভিড-১৯ জাতীয় কারিগরি পরামর্শক কমিটির সঙ্গে বৈঠকে বসছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। এই বৈঠকে আবারও শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হতে পারে বলে জানা গেছে।

রবিবার রাত ১০টায় ভার্চুয়ালি এই বৈঠক হবে বলে মন্ত্রণালয় সূত্রে জানা গেছে। বৈঠক শেষে সার্বিক বিষয়ে পরদিন (সোমবার) সংবাদ সম্মেলনে জানাবেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। শনিবার রাতে শিক্ষা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা এম এ খায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

তিনি জানান, রবিবার শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি পরামর্শক কমিটির সঙ্গে বৈঠক করবেন। বৈঠকের সিদ্ধান্ত মন্ত্রী পরদিন সংবাদ সম্মেলনের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে জানাবেন।

শিক্ষা মন্ত্রণালয়ের একজন কর্মকর্তা জানান, দেশে করোনার নতুন ধরন ওমিক্রনের সংক্রমণ বাড়ায় আবারও শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখার চিন্তা-ভাবনা করা হচ্ছে। জাতীয় পরামর্শক কমিটি একমত হলে আগামী এক মাসের জন্য শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করা হতে পারে। সোমবার সেসব সিদ্ধান্ত তুলে ধরতে শিক্ষামন্ত্রী ব্রিফিং করবেন।

বিজ্ঞাপন

এর আগে, শনিবার দুপুরে রাজধানীর ইম্পেরিয়াল কলেজের রজতজয়ন্তী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে শিক্ষামন্ত্রী বলেন, রোববার কোভিড-১৯ সংক্রান্ত জাতীয় কারিগরি কমিটির সঙ্গে নির্ধারিত বৈঠক আছে। সার্বিক পরিস্থিতি পর্যালোচনা করে সিদ্ধান্ত নেওয়া হবে।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today