শনিবার, ১৫ মে ২০২১, ০৬:০০ অপরাহ্ন

আবারো মিরাজের নম্বর ফোনে সেভ করে নিয়েছেন পাপন

  • আপডেট টাইম শনিবার, ২৬ অক্টোবর, ২০১৯, ২.৪১ পিএম
পাপন ও মিরাজ

খেলাধুলা টুডেঃ-      গেল সপ্তাহে ক্রিকেটারদের পারিশ্রমিক বাড়ানো ও অন্যান্য সুবিধার জন্য তাদের আন্দোলন ছিল আলোচনার তুঙ্গে। ১৩ দফা দাবির প্রেক্ষিতে ক্রিকেটারদের ধর্মঘটে নাখোশ ছিলেন বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন। তিনি আন্দোলনের চলাকালীন মেহেদী হাসান মিরাজকে ফোন দিয়েছিলেন । মিরাজ ফোন না ধরায় রাগ হয়েছিলেন পাপন। মিরাজ ফোন না ধরায় মিরাজের নম্বর তিনি মোবাইল থেকে ডিলিট করে দেওয়ার কথাও বলেছিলেন ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপে ক্রিকেটারদের দাবি মেনে নেয় ক্রিকেট বোর্ড। আর গড়ে ওঠে সুসম্পর্ক। পাপন ডিলিট করে দিলেও পুনরায় মিরাজের নম্বর সেভ করে নিয়েছেন । জাতীয় এক দৈনিকে একান্ত সাক্ষাতকারে পাপন বলেন, “সত্যি বলতে ফোন কেবল মিরাজকেই করেছিলাম। অন্যদের করিনি, কারণ বোর্ডের অন্যরা ওদের ফোন করেই যাচ্ছিল। কিন্তু ওরা ধরছিল না। তাই আমিও আর চেষ্টা করিনি, করেছি শুধু মিরাজকেই। সবার সামনে সংবাদ সম্মেলনে ওর নম্বর ডিলিট করে দেওয়ার কথাও বলেছি; তবে এখন আবার ঢুকিয়েও নিয়েছি (হাসি মুখে…)।’”

সংবাদ সম্মেলনে মিরাজকে ধমক দিয়ে পাপন  বলেছিলেন, “মিরাজ, আমি তোমার জন্য কি করিনি? বাদ পড়ার পর তোমাকে আমিই দলে ফিরিয়েছি। আর তুমি আমার ফোন ধরো না? আজকের পর থেকে আমি ফোন থেকে তোমার নম্বরই ডিলিট করে দেব।”

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today