আবারো সমালোচনার কেন্দ্রবিন্দুতে সাকিব আল – হাসান

আবারো সমালোচনার কেন্দ্রবিন্দুতে সাকিব আল – হাসান

ক্রিয়া প্রতিবেদক

প্রিয় ক্রিকেটার,প্রিয় ব্যাক্তিত্ব, যদি কাছ থেকে দেখা হয় একটা আবেগ অনুভূতি এতোটাই কাজ করে যে বর্তমান সময়ে সেই ব্যাক্তিকে দেখা পাওয়ার স্মৃতি ধরে রাখতে এখন ছবি তুলতে ব্যাস্ত সবাই। তবে সেই ছবি তোলাকে কেন্দ্র করে আবারও নিষেধাজ্ঞা কাটিয়ে দেশে ফিরে সমালোচনার জন্ম দিলেন দেশসেরা অলরাউন্ডার সাকিব আল – হাসান।
দেশের ক্রিকেটের অন্যতম সেরা এই তারকা ক্রিকেটারকে দেখে দৌড়ে গিয়ে ছবি তুলতে যান তারই এক ভক্ত। তবে তাকে জিজ্ঞেস না করে মুখের সামনে সেলফির ভঙ্গিমায় ফোন তুলতেই রেগে গেলেন সাকিব। আর এতে করে ভক্তের ওই ফোন কেড়ে নিয়ে ছুড়ে ফেলে দেন তিনি।

বৃহস্পতিবার(১২ নভেম্বর) দুপুরে বেনাপোল বন্দর ইমিগ্রেশন দিয়ে ভারতে যাওয়ার সময় বেনাপোল বন্দর ইমিগ্রেশনে এক ভক্ত তার সঙ্গে ছবি তুলতে চাইলে এ ঘটনা ঘটে।

এ বিষয়ে সাংবাদিকদের সাকিব ভক্ত মোহাম্মদ সেক্টর বলেন, ‘আমি সাকিব আল হাসানের একজন ভক্ত। তাকে সামনাসামনি দেখে নিজেকে আর সামাল দিতে পারিনি।

এজন্য তার সঙ্গে একটা ছবি তুলতে গিয়েছিলাম। কিন্তু তিনি আমাকে ছবি তুলতে না দিয়ে আমার হাত থেকে ফোন কেড়ে নিয়ে ফেলে দিয়েছেন।’

বেনাপোল পোর্টের ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা আহসান হাবিব জানান, বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার সাকিব আল হাসান একটি বিশেষ কাজে ভারতে গেছেন। তার কাজ শেষে আগামীকাল শুক্রবার আবার বেনাপোল দিয়ে দেশে ফিরবেন বলেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *