শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৫:২৪ অপরাহ্ন

আবাসিক হল খুলে দিলো শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়

  • আপডেট টাইম শুক্রবার, ১ অক্টোবর, ২০২১, ৫.০৫ পিএম

 

শেকৃবি প্রতিনিধি : দীর্ঘ দেড় বছর পর আজ (১ অক্টোবর) আনুষ্ঠানিকভাবে আবাসিক হল খুলে দিলো রাজধানীর- শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়। করোনা মহামারীর প্রকোপে গত ১৮ই মার্চ ২০২০ বিশ্ববিদ্যালয়ের আবাসিক হল ও শিক্ষাকার্যক্রম স্থগিত ঘোষণা করে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।পরবর্তীতে আবাসিক হল গুলো বন্ধ থাকলেও ভার্চুয়ালি চলমান থাকে প্রতিষ্ঠানটির পাঠদান কর্মসূচি ও পরীক্ষা।

শিক্ষার্থীদের আন্দোলন ও সরকারের অনুমোদন সাপেক্ষে অবশেষে আজকে ১লা অক্টোবর ২০২১ (শুক্রবার) আনুষ্ঠানিকভাবে বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সভার সিদ্ধান্ত অনুযায়ী সকাল ৮ টা থেকে হল খোলা হয় এবং শিক্ষার্থীদের উপযুক্ত সনদ দেখিয়ে হলে প্রবেশের অনুমতি দেওয়া হয়।

বিজ্ঞাপন

হলে প্রবেশের জন্য শিক্ষার্থীদের বিশ্ববিদ্যালয়ের আইডি কার্ড,টিকা সনদ দেখিয়ে ও প্রশাসন কর্তৃক প্রদেয় ফর্ম পূরণ করে মাস্ক সহ শারীরিক নিরাপত্তা নিশ্চিত করে হল প্রবেশের অনুমতি প্রদান করা হয়।

স্ব স্ব হলের প্রভোস্ট এসব বিষয় তদারকি পূর্বক হলে প্রবেশের অনুমতি দেন।

বিজ্ঞাপন

আরও পড়ুন :চবিতে সুষ্ঠুভাবে সম্পন্ন ঢাবির ‘ক’ ইউনিটের ভর্তি পরীক্ষা, উপস্থিতি ৭৭ শতাংশ

সকাল থেকে শিক্ষার্থীরা তাদের প্রয়োজনীয় জিনিষপত্র নিয়ে হলে প্রবেশ করা শুরু করে।দীর্ঘদিন পর হলে প্রবেশ করতে পেরে শিক্ষার্থীরা উচ্ছ্বাস প্রকাশ করে।শিক্ষার্থীরা প্রশাসনের এমন উদ্যেগকে সাধুবাদ জানায়।

বিজ্ঞাপন

একইসাথে শিক্ষকরাও আনন্দ প্রকাশ করে- আবারও ক্যাম্পাস শিক্ষার্থীদের পদচারণায় মুখরিত থাকবে বলে এবং নতুন উদ্যমে স্বশরীরে আনন্দমুখর পরিবেশে পাঠদান ও পরীক্ষা কার্যক্রম চলমান থাকবে।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today
Exit mobile version