শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮:৫০ পূর্বাহ্ন

আলোচিত সেই ভিক্ষুক পেলেন প্রধানমন্ত্রীর উপহার

  • আপডেট টাইম বুধবার, ২২ এপ্রিল, ২০২০, ৭.৪৯ পিএম

সারাদেশ টুডেঃ মানবতার দৃষ্টিতে সেরা উদাহরণ বলা যায় কারন যেখানে মহামারীতে মধ্যবৃত্ত থেকে ধনীরাও এগোই নাই সেখা ভিক্ষার  টাকা করোনা তহবিলে দেশে আলোচনার শীর্ষে ছিলেন নাজিম উদ্দীন। এবার প্রধানমন্ত্রী ও তাকে পুরস্কৃত করলেন।

বিষয়টি নিশ্চিত করেছেন বুধবার (২২ এপ্রিল) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ রজনীগন্ধায় সাংবাদিকদের এসব তথ্য জানান জেলা প্রশাসক আনার কলি মাহবুব।

শেরপুরে কর্মহীনদের জন্য ১০ হাজার টাকা অনুদান দেয়া ভিক্ষুক নাজিম উদ্দিন পাচ্ছেন প্রধানমন্ত্রীর উপহার। প্রধানমন্ত্রীর পক্ষ থেকে সরকারি জমিতে একটি ঘর, জেলা প্রশাসনের পক্ষ থেকে একটি দোকান ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তার ভরণ-পোষণ এবং চিকিৎসার দায়িত্ব নেয়া হয়েছে।

জেলা প্রশাসক আয়োজিত অনুষ্ঠানে প্রথমে নাজিম উদ্দিনকে উত্তরীয় পরিয়ে দেন জেলা প্রশাসক এবং ফুলের তোড়া দিয়ে সংবর্ধনা জানান।

সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এবিএম এহছানুল মামুন, ঝিনাইগাতী উপজেলা নির্বাহী কর্মকর্তার রুবেল মাহমুদ, জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার আশরাফুল আলম রাসেল, শেরপুর জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. খায়রুল কবির সুমন প্রমুখ উপস্থিত ছিলেন।

ভিক্ষুক নাজিম উদ্দিন সাথে যোগাযোগ করা হলে বলেন , ‘আমি আগে দিনমজুরের কাজ করে সংসার চালাতাম। পরে পঙ্গু হয়ে যাওয়ার ফলে ভিক্ষাবৃত্তি করে সংসার চালাই। আমার স্ত্রী আবেদা খাতুনও পঙ্গু। আমার পরিবারে তিন ছেলে ও তিন মেয়ে রয়েছে।’

 

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today