মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৩:৪৭ অপরাহ্ন

আশুলিয়াবাসীর পাশে ফারুক ও এসআই মানিকের সংগঠন ‘স্মৃতি সংঘ’

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০২০, ১০.৩২ পিএম

সুপর্না রহমান: সাভারের আশুলিয়ার খেজুর টেক এলাকায় শহীদ সার্জেন্ট ছাবেদ দেওয়ান স্মৃতি সংঘের আয়োজনে স্বাস্থ্য ও পুষ্টি কেন্দ্র (সপুক) অর্ধশত নারী-পুরুষ ও শিশুদের স্বাস্থ্যসেবা এবং সচেতনতার জন্য ‘ফ্রি মেডিক্যাল ক্যাম্প’ আয়োজন করেছে।

মঙ্গলবার (১৫ ডিসেম্বর) সকাল ১০ টায় লাল ফিতা কেটে ক্যাম্পের উদ্বোধন ঘোষণা করেন পাথালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. পারভেজ দেওয়ান৷

বিজ্ঞাপন

হেলথ ক্যাম্পে বিভিন্ন বয়সের নারী ও শিশুদের বিনা মূল্যে স্বাস্থ্যসেবা দেন গাইনী ও অবস্ বিশেষজ্ঞ ডা. সাবিহা জাহান এবং শিশু বিশেষজ্ঞ সহযোগী অধ্যাপক ডা. শাকিল মাহমুদ। এছাড়াও স্বাস্থ্য ও পুষ্টি কেন্দ্র কার্যালয়ে ডা. সাবিহা জাহান প্রতিদিন সন্ধ্যা ৬টা হতে রাত ৮টা পর্যন্ত স্বল্পমূল্যে রোগী দেখছেন।

গণবিশ্ববিদ্যালয়ের (গবি) প্রাণরসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান এবং অণুজীব বিভাগের শিক্ষার্থীরা ও চিকিৎসা প্রযুক্তিবিদরা (মেডিক্যাল টেকনোলজিস্ট) ক্যাম্পের সার্বিক সহযোগিতা করেন বলে জানিয়ে ড. ফুয়াদ হোসেন।

বিজ্ঞাপন

ক্যাম্পে উপস্থিত ছিলেন স্মৃতি সংঘ সংগঠনের সভাপতি ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের (জাকসু) সাবেক এজিএস ফারুক দেওয়ান, সাধারণ সম্পাদক সাব ইন্সপেক্টর (এসআই) মো. মনসুর হোসেন মানিক, গণ বিশ্ববিদ্যালয়ের প্রাণরসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগের চেয়ারম্যান সহকারী অধ্যাপক ড. ফুয়াদ হোসেন, অণুজীব বিভাগের সহকারী অধ্যাপক শাহ আলম, আইন বিভাগের শিক্ষক লিমন হোসেন, বিশিষ্ট সমাজসেবক আব্দুল কাদের প্রমুখ।

সংঘের সাধারণ সম্পাদক সাব ইন্সপেক্টর (এসআই) মো. মনসুর হোসেন মানিক বলেন, শহীদ ছাবেদ দেওয়ান স্মৃতি সংঘ প্রতি মাসে বিনা মূল্যে চিকিৎসাসেবা দেওয়ার জন্য চেষ্টা করবে৷ সামনে আরও বড় স্বাস্থ্য ক্যাম্প হবে ইনশাআল্লাহ। মানুষের জন্য সবসময় স্মৃতি সংঘ কাজ করে যাবে এবং অসহায় মানুষের পাশে দাঁড়াবে।

বিজ্ঞাপন

উল্লেখ্য, এস আই মানিক গণ বিশ্ববিদ্যালয়ের ইংরেজি ও ভাষা সাহিত্য বিভাগের তৃতীয় ব্যাচের ছাত্র ও নিজ বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতির দায়িত্ব পালন করছেন। তিনি বর্তমানে বাংলাদেশ পুলিশ অ্যাসোসিয়েশনের সহ-প্রচার সম্পাদক।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today