মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৫:১৫ পূর্বাহ্ন

ইউজিসি গবেষণা প্রকল্পের জন্য মনোনীত নোবিপ্রবি শিক্ষক

  • আপডেট টাইম শুক্রবার, ১৭ ডিসেম্বর, ২০২১, ৩.৪৭ পিএম
ইউজিসি গবেষণা প্রকল্পের জন্য মনোনীত নোবিপ্রবি শিক্ষক

আব্দুল্লাহ আল নোমান, নোবিপ্রবি প্রতিনিধি: বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি) গবেষণা প্রকল্প  “An evaluation of village court (VC) in Promoting access to Justice ” এর জন্য নির্বাচিত হয়েছেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) সহকারী অধ্যাপক বাদশাহ মিয়া। তিনি বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের বর্তমান চেয়ারম্যান।

সদ্য প্রকাশিত বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) রিসার্চ সাপোর্ট এন্ড পাবলিকেশন ডিভিশনের উপ-পরিচালক মোহাম্মদ মনির উল্লাহর সাক্ষরিত এক প্রজ্ঞাপনের মাধ্যমে জানানো হয় যে, বাংলাদেশ রিসার্চ সাপোর্ট এন্ড পাবলিকেশন ডিভিশনের অধীনে পরিচালিত কলা ও সামাজিক বিজ্ঞান সাখার কলা-মানবিক, সামাজিক বিজ্ঞান ও বিজনেস স্টাডিজ বিষয়ক ২০২০-২১ সালের জন্য দেশের সকল পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের নিকট থেকে প্রাপ্ত প্রকল্প প্রস্তাব সংশ্লিষ্ট মূল্যায়ন কমিটির সুপারিশক্রমে কতৃপক্ষ কতৃক প্রাথমিকভাবে বিবেচিতদের তালিকা প্রকাশিত হয়েছে।

বিজ্ঞাপন

সদ্য অনুষ্ঠিত মূল্যায়ন কমিটিত সিদ্বান্তক্রমে কলা ও মানবিক শাখার গবেষণা প্রকল্পের জন্য নির্বাচিত হয়েছেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) সহকারী অধ্যাপক বাদশাহ মিয়া।

উল্লেখ্য,নোয়াখালী জেলা গ্রাম্য আদালতের তদন্তের ভিত্তিতে গবেষণা কাজ পরিচালনা করবেন।

বিজ্ঞাপন

 

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today