শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ১২:০৮ অপরাহ্ন

ইবিতে ড্রাইভার পদে নতুন ১০জনকে নিয়োগ

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২, ১২.৫১ পিএম

ইবি প্রতিনিধিঃ ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ড্রাইভার হিসেবে নতুন করে ১০ জনকে নিয়োগ দেওয়া হয়েছে। গতকাল মঙ্গলবার (৯ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের ২৫৫তম সিন্ডিকেট সভায় তাদের নিয়োগের অনুমোদন দেওয়া হয়।

সিন্ডিকেট সূত্রে, পরিবহন দপ্তরে ১০ জন ড্রাউভারকে নতুন নিয়োগ দেওয়া হয়েছে। দপ্তরের তথ্য মতে, প্রাথমিক আবেদনের পর ৪৫ জনকে নির্বাচন করা হয়েছিল। পরে তাদের মধ্য থেকে বিভিন্ন মানদন্ডের ভিত্তিতে ১০ জনকে চূড়ান্ত করা হয়। নতুন নিয়োগপ্রাপ্তদের মধ্যে পাঁচজন পূর্বে চালকের সহকারী হিসেবে নিয়োগপ্রাপ্ত ছিলেন এবং ভিসির বিশেষ অনুমতি নিয়ে ড্রাইভার হিসেবে কর্মরত ছিলেন।

বিজ্ঞাপন

সহকারী থেকে ড্রাইভার পদে পদোন্নতি প্রাপ্তরা হলেন উমর ফারুক, লাল্টু হোসেন, মনোয়ার হোসেন, রাকিবুর রহমাব রানা ও গোলাম নবী। এছাড়া নতুন নিয়োগপ্রাপ্তরা হলেন, শেখ ওসমান গনী, মাহফুজুর রহমান, শাহিনুজ্জামান, আব্দুস সালাম রনি ও মোস্তাফিজুর রহমান মুক্তা। এরমধ্যে মুক্তা দৈনিক মজুরির ভিত্তিতে ড্রাইভার হিসেবে কর্মরত ছিলেন। এছাড়াও দুইটি বিভাগে চারজন শিক্ষক নিয়োগের অনুমোদন দেওয়া হয়।

সিন্ডিকেট সভায় ভিসি প্রফেসর ড. শেখ আবদুস সালামের সভাপতিত্বে প্রো-ভিসি প্রফেসর ড. মাহবুবুর রহমান, ট্রেজারার প্রফেসর ড. আলমগীর হোসেন ভূঁইয়া, রেজিস্টার এইচ এম আলী হাসান, সিন্ডিকেট সদস্য শাহজাহান আলম সাজুসহ অন্য সদস্যরা উপস্থিত ছিলেন। সভার আলোচ্যসূচিতে মোট ২৭০টি বিষয় ছিল বলে জানা গেছে।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today
Exit mobile version