ইবিতে তরুণ কলাম লেখক ফোরামের নেতৃত্বে আশিকুর – ওয়ালীউল্লাহ

ইবিতে তরুণ কলাম লেখক ফোরামের নেতৃত্বে আশিকুর – ওয়ালীউল্লাহ

ইবি প্রতিনিধি


‘বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম’ ২০২০ – ২০২১ কার্যবর্ষে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখার নতুন কমিটির অনুমোদন করা হয়েছে ৷ কমিটিতে ব্যবস্থাপনা বিভাগের ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আশিকুর রহমানকে সভাপতি ও আল-ফিকহ এন্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের ২০১৪-২০১৫ শিক্ষাবর্ষের এস. এ. এইচ. ওয়ালীউল্লাহ’কে সাধারণ সম্পাদক করা হয়।

বৃহস্পতিবার (৬ আগস্ট) বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম কেন্দ্রীয় কমিটির সভাপতি জাহানুর ইসলাম ও সাধারণ সম্পাদক আখতার হোসেন আজাদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই কমিটি দেওয়া হয়।


ফোরামের ইবি শাখার নয়া সভাপতি আশিকুর রহমান বলেন, “বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম, ইসলামী বিশ্ববিদ্যালয় শাখায় আমাকে সভাপতি নির্বাচিত করায় কেন্দ্রীয় নির্বাহী পর্ষদের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।”

তিনি আরও বলেন, “অস্ত্রের চেয়ে কলম শক্তিশালী’ কথাটি প্রকৃতই উপলব্ধি করেছি এই ফোরামের সঙ্গে সম্পৃক্ত থেকে৷ আশা করি, সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টা ও সহযোগিতা পেলে সৃষ্টিশীল লেখক তৈরির পাশাপাশি সমাজ গঠনে যুগান্তকারী পদক্ষেপ রাখা সম্ভব হবে।”

উল্লেখ্য, তরুণ কলাম লেখক ফোরাম এর কেন্দ্রীয় সিদ্ধান্ত মোতাবেক নয়া সভাপতি ও সাধারন সম্পাদককে আগামী ৭ কার্যদিবসের মধ্য পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেওয়া হয়েছে ৷ বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম ইতোমধ্যে দেশের ১৬ টি পাবলিক বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে কার্যক্রম চালিয়ে যাচ্ছে ৷

সংবাদটি শেয়ার করুন
fb-share-icon
Tweet

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *