শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১০:৪৪ অপরাহ্ন

ইবিতে সিজেডএম এর প্রোগ্রাম অনুষ্ঠিত

  • আপডেট টাইম শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১, ৭.৫০ পিএম

 

ইবি প্রতিনিধি:  ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) সেন্টার ফর জাকাত ম্যানেজমেন্টের (সিজেডএম) আয়োজনে ক্যাপাসিটি বিল্ডিং ও বুক ডিস্ট্রিবিউশন পোগ্রাম ২০২১ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৪ নভেম্বর) দুপুর ১২ টায় রবীন্দ্র-নজরুল কলা ভবনের গ্যালারি রুমে এটি অনুষ্ঠিত হয়।

জিনিয়াস স্কলারশিপ প্রোগ্রামের ডেপুটি ম্যানেজার আল মামুন ইলিয়াসের সঞ্চালনায় এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্রেজারার অধ্যাপক ড. মোঃ আলমগীর হোসেন ভূঁইয়া এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রক্টর অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন ও রেজিস্টার (ভারপ্রাপ্ত) মো.আতাউর রহমান।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, আল ফিকহ এন্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. নাসির উদ্দিন আজহারি, সি জেড এম এর জেনারেল ম্যানেজার রেজাউল করিম, এসিসট্যান্ট ম্যানেজার রাকিবুল ইসলাম এবং ইসলামী বিশ্ববিদ্যালয় ও যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীরা।

আনুষ্ঠানে সি জেড এম এর পক্ষ থেকে নির্বাচিত শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ করা হয়।

বিজ্ঞাপন

প্রধান অতিথির বক্তব্যে ট্রেজারার অধ্যাপক ড. আলমগীর হোসেন ভুঁইয়া বলেন,’ সি জেড এম যাকাতের অর্থের মাধ্যমে দরিদ্র শিক্ষার্থীদের মধ্যে যে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে তা অত্যন্ত মহৎ একটি উদ্যোগ। এটি শিক্ষার্থীদের সামনে দিকে এগিয়ে যেতে অভিভাবকের মতো ভূমিকা পালন করছে। সুষ্ঠুভাবে জাকাত বন্টনের জন্য আমি জাকাতদাতাদের এই প্রতিষ্ঠানে জাকাত দেওয়ার আহবান জানাচ্ছি’।

 

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today