বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৩:৫৭ অপরাহ্ন

ইবিতে সিনিয়রকে জুনিয়রের থাপ্পড়, পাল্টাপাল্টি অভিযোগ

  • আপডেট টাইম রবিবার, ২২ মে, ২০২২, ৯.৫১ পিএম

ইবি প্রতিনিধি: সাইকেল নিয়ে হলে প্রবেশের সময় রাস্তা থেকে সরে দাঁড়াতে বলায় ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) সিনিয়রকে থাপ্পড় মারার অভিযোগ উঠেছে জুনিয়রের বিরুদ্ধে। শনিবার (২১ মে) রাত ৯টায় বিশ্ববিদ্যালয় সাদ্দাম হোসেন হল গেটে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী শিক্ষার্থী হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষে অধ্যায়নরত।অভিযুক্ত ফারহান লাবীব ধ্রুব বাংলা বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী এবং বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের পদপ্রত্যাশী নেতা ফজলে হোসেন রাব্বীর অনুসারী।

বিজ্ঞাপন

রোববার দুপুরে এ ঘটনায় উভয়ই প্রক্টর প্রফেসর ড. জাহাঙ্গীর হোসেন বরাবর লিখিত অভিযোগ দিয়েছে। লিখিত অভিযোগের ভিত্তিতে তিন সদস্যের কমিটি করা হয়েছে। কমিটির সদস্যরা হলেন সহকারী প্রক্টর ও সহযোগী অধ্যাপক মুর্শিদ আলম, সহযোগী অধ্যাপক আমজাদ হোসেন এবং সহযোগী অধ্যাপক শাহাবুব আলম।

ভুক্তভোগী সাদরিল বলেন, আমি অ্যাসাইনমেন্ট করতে হলের রিডিং রুমে যাচ্ছিলাম। ধ্রুবসহ আরও একজন হলে ঢোকার গেটেই দাঁড়িয়ে ছিল। আমি জিজ্ঞেস করি তোমরা এভাবে দাঁড়িয়ে আছো কেন? তখন ধ্রুব বলে দাঁড়িয়ে আছি মানে বলেই খুব জোড়ে আমার গালে একটা থাপ্পড় দেয়। পরে তারা আবার মারতে আসে।

বিজ্ঞাপন

লিখিত অভিযোগে ধ্রুব বলেন, ২১মে আনুমানিক রাত ৯টার দিকে ক্যাম্পাসের জিয়া মোড় এলাকায় চলাচলের সময় হিসাববিজ্ঞান বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সাদরিল সাইকেল দিয়ে আমাকে আঘাত করে। তাকে দেখেশুনে চালাতে বলায় আমার নাম পরিচয় জানতে চায়। আমি জুনিয়র জানতে পেরে আমার সাথে ঔদ্ধত্যপূর্ণ আচরণ করেন। বিভিন্ন ভাষায় আমাকে গালাগালি করে এবং আমাকে হুমকি দিয়ে বলে, আমি যেভাবে ইচ্ছা চালাবো তুই বলার কে। পরে সে ইট দিয়ে আঘাত করতে উদ্ভুদ্ধ হলে এতে আমি হাতে আঘাত পাই। এসময় জিয়া মোড় এলাকায় উপস্থিত সাধারণ শিক্ষার্থীরা তাকে থামান।

প্রক্টর প্রফেসর ড. জাহাঙ্গীর হোসেন বলেন, সাদরিল ও ধ্রুব আমাকে লিখিত অভিযোগ করেছে। উভয়ের লিখিত অভিযোগ ভিত্তিতে তিন সদস্যের কমিটি করে দিয়েছি। প্রতিবেদন পর্যালোচনা করার মধ্য দিয়ে বিশ্ববিদ্যালয় প্রশাসন ব্যবস্থা নিবে।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today
Exit mobile version