মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১১:১৫ পূর্বাহ্ন

ইবির গ্রীন ভয়েসের নতুন নেতৃত্বে সুইট-স্বপন

  • আপডেট টাইম মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২, ১১.১৯ পিএম

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) পরিবেশবাদী সংগঠন গ্রিন ভয়েসের নতুন কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। এতে সভাপতি হিসেবে ফোকলোর স্টাডিজ বিভাগের শিক্ষার্থী মুখলেসুর রহমান সুইট ও হিসাববিজ্ঞান ও তথ্য প্রযুক্তি বিভাগের শিক্ষার্থী স্বপন টপ্য সাধারণ সম্পাদক হয়েছেন।

মঙ্গলবার (২২মার্চ) সংগঠনটির উপদেষ্টা অধ্যাপক ড. শাহজাহান মন্ডল, ড. ইয়াসমিন আরা সাথী, ড.আরমিন খাতুন ও মো. আনিসুল কবিরের স্বাক্ষরিত এক
প্রজ্ঞাপনে ৪১ সদস্যবিশিষ্ট এ কমিটির অনুমোদন দেওয়া হয়।

বিজ্ঞাপন

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ সভাপতি নাহারুল আলম ও ফুয়াদ হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক সাকিব ফয়াজি ও রিমন আল হেলাল। সাংগঠনিক সম্পাদক মবিন আলী, কোষাধ্যক্ষ আরাফাত রহমান , দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল মাছুম, সাহিত্য সম্পাদক, রাকিব মিয়া রিফাত, প্রচার ও প্রকাশনা সম্পাদক গোলাম আজম শোভন, সাংস্কৃতিক সম্পাদক মোঃ নাইম ইসলাম পারভেজ, আইন বিষয়ক সম্পাদক এস এম তানভীর আল জুবায়ের, ক্রীড়া বিষয়ক সম্পাদক ইমরান হোসেন, এছাড়া কার্যনির্বাহী সদস্য বিপ্লব তিকী প্রিন্স, স্মৃতি কন্যা দাশ, সুভাষ চন্দ্র প্রমুখ।

উল্লেখ্য, গ্রীন ভয়েস একটি সনামধন্য পরিবেশবাদী যুব সংগঠন। সারাদেশের প্রায় ১৭টি বিশ্ববিদ্যালয় ও বিভিন্ন জেলা-উপজেলায় এর কার্যক্রম বিদ্যমান। ইসলামী বিশ্ববিদ্যালয়ে এই সংগঠন প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে বিভিন্ন ধরনের পরিবেশবান্ধব কর্মকান্ড পরিচালনা করে আসছে।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today