বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৪:৫২ অপরাহ্ন

ইবির প্রধান ফটক থেকে ১৫০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২, ২.২৬ পিএম

ইবি প্রতিনিধিঃ ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ক্যাম্পাসে মাদক সরবরাহের সময় ১৫০ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক। গত বুধবার (২৫ মে) রাত সাড় ১০টার দিকে বিশ্ববিদ্যালয় প্রধান ফটকের সামনে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ীকে আটক করে ইবি থানা পুলিশ।

আটককৃত মাদক ব্যবসায়ী ঝিনাইদহের শৈলকূপা থানার নুরুল জোয়ার্দারের ছেলে আনোয়ার জোয়ার্দার।

বিজ্ঞাপন

মামলার এজহার সূত্রে জানা যায়, গোপন সূত্রের ভিত্তিতে আমরা এই ইয়াবা ট্যাবলেটের খবর পাই। এর ভিত্তিতে পুলিশ সুপারের নির্দেশনায় ওসি মোস্তাফিজুর রহমানের তত্ত্বাবধানে এস আই ইউসুফ আলী বিশেষ অভিযান চালায়। অভিযানে তার সাথে ছিলেন এস আই ইলিয়াছ হোসেন, এ এস আই কাজল কুমার ও সঙ্গীয় ফোর্স। এসময় আটককৃত মাদক ব্যবসায়ীর লুঙ্গীর ডান কোচের মধ্য থেকে তা উদ্ধার করা হয়। একটি সাদা পলিথিন মোড়ানো হালকা কমলা রংয়ের কথিত মাদক দ্রব্য ১৫০ পিস ইয়াবা (যার মূল্য পয়চল্লিশ হাজার টাকা) জব্দ করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৫ (১) ধারা স্মারনীর ১০ (ক) ধারায় মামলা রুজু করে আসামীকে কুষ্টিয়া জেলা আদালতে হস্তান্তর করা হয়।

বিজ্ঞাপন

এস আই ইউসুফ আলী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা অভিযান চালিয়ে ১৫০ পিস ইয়াবাসহ একজনকে ক্যাম্পাসের প্রধান ফটক থেকে গ্রেফতার করি।

ইবি থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, যতক্ষণ পর্যন্ত আমরা এর উৎপাটন না করতে পারব, ততক্ষণ পর্যন্ত আমরা এই অভিযান চালাতে থাকবো। এক্ষেত্রে আমরা আপনাদের সকলের সজাগ দৃষ্টি ও সহযোগিতা কামনা করছি।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today