রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৩:৪৪ অপরাহ্ন

ইবি ছাত্রলীগ কর্মীদের মধ্যে সংঘর্ষ, আহত ১০

  • আপডেট টাইম বুধবার, ২০ নভেম্বর, ২০১৯, ৯.৪৭ পিএম

ইবি টুডেঃ ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ কর্মীদের দুই দফায় সংঘর্ষে দশ কর্মী আহত হয়েছেন বলে জানা গেছে।

বুধবার (২০ নভেম্বর) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের জিয়া হল মোড় এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের বিশ্ববিদ্যালয়ে মেডিকেলে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে বলে কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন।

বিজ্ঞাপন

জানা যায়, সন্ধ্যা ৬টার দিকে শেখ রাসেল হলের সামনে আইন ও ভূমি ব্যবস্থাপনা বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের রিজভী আহমেদ ওশান হেটে যাওয়ার সময় তাকে ডেকে নেয় লোক প্রশাসন বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের ঝিনুক, আলাল ইবনে জয় এবং চঞ্চু চাকামা।
এসময় জুনিয়র ওশান সিনিয়রদের সাথে খারাপ আচরণ করে বলে অভিযোগ ওঠে। এতে ওশানকে চড়-থাপ্পড় মারে সিনিয়ররা। এই ঘটনার কিছু পরেই ওশানসহ কয়েকজন জিয়া মোড়ে লাঠিসোটা, রড নিয়ে অবস্থান করে।

পরে ঝিনুক ও আলাল ইবনে জয় জিয়া মোড়ে আসলে উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। ঘটনার কিছুক্ষণ পরে ব্যবসায় অনুষদ ও বিশ্ববিদ্যালয় মেডিকেলের সামনে দ্বিতীয় দফায় উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় গ্রুপের ১০-১২ জন কর্মী আহত হয়েছেন বলে জানা গেছে। আহতদের মধ্যে সাত জনকে বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় চিকিৎসাকেন্দ্রে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে বলে জানিয়েছেন দ্বায়িত্বরত চিকিৎসক খুরশিদা জাহান। এ ঘটনাকে কেন্দ্র করে ক্যাম্পাস এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। আতঙ্ক ছড়িয়ে পড়েছে আবাসিক শিক্ষার্থীদের মাঝে।

এ বিষয়ে দ্বায়িত্বপ্রাপ্ত প্রক্টর অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্মন বলেন, ‘বিষয়টি শোনা মাত্র আমি ঘটনাস্থলে পৌঁছাই। উভয় গ্রুপকে স্ব-স্ব হলে পাঠিয়ে দিয়েছি। গভীররাত পর্যন্ত ক্যাম্পাসে থাকবো। আশা করছি নতুন করে কোন সমস্যা তৈরী হবে না।’

বিজ্ঞাপন

দ্য ক্যাম্পাস টুডে।

Advertisements

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today