রবিবার, ২২ মে ২০২২, ০৩:২৭ পূর্বাহ্ন

ইবি দিনাজপুর জেলা কল্যাণ সমিতির নেতৃত্বে সোহান-রায়হান

  • আপডেট টাইম সোমবার, ১৭ জানুয়ারী, ২০২২, ১২.৫১ এএম
ইবি দিনাজপুর জেলা কল্যাণ সমিতির নেতৃত্বে সোহান-রায়হান
ইমানুল সোহান ও সাধারণ সম্পাদক

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) দিনাজপুর জেলা ছাত্র কল্যাণ সমিতির নতুন কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি হিসেবে বাংলা বিভাগের ২০১৬ -১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ইমানুল সোহান ও সাধারণ সম্পাদক হিসেবে ইলেকট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের একই বর্ষের শিক্ষার্থী রায়হান কবির দায়িত্ব পেয়েছেন।

রোবাবার (১৬ জানুয়ারি) দিনাজপুর জেলা কল্যাণ সমিতির সাধারণ সভায় সমিতর প্রাক্তন সভাপতি সাইফুল ইসলাম সাইফ ও সাধারণ সম্পাদক রায়হান বাদশা রিপন এ কমিটি ঘোষণা করেন।

বিজ্ঞাপন

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি শংকর কুমার, আবু বকর সিদ্দিক, সূচনা, আরাফাত এবং হাফসা হেনা স্বর্ণালী, যুগ্ম সাধারণ সম্পাদক, মাহাদী সরকার,কুমারী সুমি রাণী এবং মেহেদী হাসান।

এছাড়া অর্থ সম্পাদক নিশাত সরকার বাঁধন, দপ্তর সম্পাদক তাজমুল হক নাইম, সাংগঠনিক সম্পাদক জামিউল ইকবাল, প্রচার সম্পাদক, কবিরুল ইসলাম কবির, ত্রাণ ও দুর্যোগ সম্পাদক সোহানুর রহমান সান, আইটি সম্পাদক শামীম আহমেদ শুভ, ক্রীড়া সম্পাদক, মেহেদি হাসান, শহর ছাত্র বিষয়ক সম্পাদক, আব্দুর রাজ্জাক, ছাত্রী বিষয়ক সম্পাদক, জুঁই রায়, সমাজকল্যাণ সম্পাদক, পবিত্র রায় পার্থ, আবাসন সম্পাদক উত্তম রায়, সাংস্কৃতিক সম্পাদক আব্দুল মোমিন নাহিদ, শিক্ষা সম্পাদক মোত্তালেব মিয়া, এবং প্রকাশনা সম্পাদক অনুপম রায়।

বিজ্ঞাপন

উল্লেখ্য, ১৯৯১ সাল থেকে গৌরবের সাথে এগিয়ে চলা দিনাজপুর জেলা ছাত্র কল্যাণ সমিতিকে গতিশীল এ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। প্রতিষ্ঠার পর থেকেই সংগঠনটি ইবিস্থ দিনাজপুর জেলার সকল শিক্ষার্থীদের শিক্ষা বিষয়ক বিভিন্ন সমস্যা সমাধানের লক্ষ্যে কাজ করে যাচ্ছে।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today
Exit mobile version