শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৪:৪১ পূর্বাহ্ন

ইবি শিক্ষার্থীর মৃত্যু, চিকিৎসায় অবহেলার অভিযোগ

  • আপডেট টাইম শুক্রবার, ১৭ এপ্রিল, ২০২০, ৭.০৩ পিএম

ইবি প্রতিনিধিঃ করোনা ভাইরাসের সৃষ্ট পরিস্থিতিতে চিকিৎসা সেবার অবহেলায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সেলিম হোসেন নামে এক শিক্ষার্থী মৃত্যুবরণ করেছেন। তিনি বিশ্ববিদ্যালয়ের ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের ১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

আজ শুক্রবার দুপুর ১২টায় চিকিৎসাধীন অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন সেলিম। এদিকে চিকিৎসা সেবায় অবহেলা ছিল বলে অভিযোগ করছেন তার পরিবার৷

জানা যায়, সেলিমের বাড়ি রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার বারইপাড়া গ্রামে। পিতা লুৎফর রহমানের ছোট সন্তান ছিলেন সেলিম৷ পূর্ব অসুস্থতা Neuromalitis Optica (NMO)-এর কারণেই তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

এর আগে সেলিমের দেহের বাম অংশ প্যারালাইজড হয়ে পড়লে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানকার চিকিৎসকেরা তার উন্নত চিকিৎসার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে পাঠায়। সেলিমের পরিবার তার চিকিৎসার ব্যয়ভার বহনে ব্যর্থ হলে তার বন্ধুরা চাঁদা তুলে চিকিৎসার ব্যবস্থা করেন। প্রায় সুস্থও হয়ে ওঠেন তিনি।

সেলিমের শারিরীক অবস্থার অবনতি হওয়াতে গতকালে বিকেলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার দুপুর ১২টায় চিকিৎসাধীন অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন সেলিম।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today