রবিবার, ২২ মে ২০২২, ০৩:৩৮ পূর্বাহ্ন

ইবি সাংবাদিক সমিতির নতুন নেতৃত্বে শাহেদ-ওয়াশিম

  • আপডেট টাইম বুধবার, ২০ এপ্রিল, ২০২২, ৪.১২ পিএম

ইবি প্রতিনিধিঃ ইসলামী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে ডেইলি নিউ নেশনের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি শাহেদুল ইসলাম সভাপতি ও দৈনিক যায়যায়দিনের শাহাব উদ্দীন ওয়াশিম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বুধবার বিশ্ববিদ্যালয়ের প্রেস কর্নারে ভোটগ্রহণ শেষে দুপুর আড়াইটায় প্রধান অতিথি হিসেবে ফল ঘোষণা করেন ভিসি প্রফেসর ড. শেখ আবদুস সালাম।

বিজ্ঞাপন

৯সদস্য বিশিষ্ট কমিটির অন্যরা হলেন- সহ-সভাপতি অনি আতিকুর রহমান (মানবকন্ঠ), যুগ্ম সাধারণ সম্পাদক ইমানুল সোহান (দেশ রূপান্তর), দপ্তর সম্পাদক তাজমুল জায়িম (নয়া দিগন্ত), অর্থ সম্পাদক রাকিব মিয়া রিফাত (ডেল্টা টাইমস), প্রচার সম্পাদক মুতাছিম বিল্লাহ রিয়াদ (মানবজমিন) ও কার্যনির্বাহী সদস্য ইমরান মাহমুদ (বাংলাদেশ জার্নাল)।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন ছাত্র-উপদেষ্টা প্রফেসর ড. শেলীনা নাসরিন। অন্য দুই নির্বাচন কমিশনার হলেন বিশ্ববিদ্যালয়ের তথ্য, প্রকাশনা ও জনসংযোগ দফতরের ভারপ্রাপ্ত পরিচালক আতাউল হক এবং ইবিসাসের সাবেক সভাপতি সুজা উদ্দিন। নির্বাচন পর্যবেক্ষক হিসেবে ছিলেন প্রক্টর প্রফেসর ড. জাহাঙ্গীর হোসেন।

বিজ্ঞাপন

ফল ঘোষণাকালে বিশেষ অতিথি হিসেবে ছিলেন প্রো-ভিসি প্রফেসর ড. মাহবুবুর রহমান ও ট্রেজারার ড. আলমগীর হোসেন ভূঁইয়া। এসময় বিভিন্ন অনুষদীয় ডিন, বিভাগীয় সভাপতি, হলের প্রভোস্ট, বিভিন্ন শিক্ষক-কর্মকর্তা সমিতি এবং ছাত্রসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today