শনিবার, ১৫ মে ২০২১, ০৫:৫১ অপরাহ্ন

ইসলামী বিশ্ববিদ্যালয়ে ৯ কোটি ৬০ লক্ষ টাকার কাজের উদ্বোধন

  • আপডেট টাইম মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯, ৯.৫৯ পিএম

ইবি টুডেঃ ইসলামী বিশ্ববিদ্যালয়ের ৫৩৭ কোটি টাকার মেগা প্রকল্পের অধীনে ব্যবসায় প্রশাসন ভবনের উর্ধমুখী সম্প্রসারণ কাজের উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার বেলা ১১টায় এ কাজের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. হারুন-উর-রশিদ আসকারী। এ কাজের জন্য বরাদ্দ করা হয়েছে ৯ কোটি ৬০ লক্ষ টাকা।

এছাড়াও মেগা প্রকল্পের অধীনে আগামী ৪-৫ মাসের মধ্যে বিশ্ববিদ্যালয়ের বড় বড় অবকাঠামো উন্নয়ন কাজের টেন্ডার সম্পন্ন হবে বলেও জানা গাছে। যে প্রকল্পের অধীনে ছাত্রদের জন্য ৩টি ও ছাত্রীদের জন্য ২টিসহ মোট ৫ টি আবাসিক হল করা হবে। যার মাধ্যমে বিশ্ববিদ্যালয়ে ৮০ ভাগ শিক্ষার্থীদের আবাসিক ব্যবস্থা নিশ্চিত হবে বলে প্রকৌশল অফিস সূত্রে জানা গেছে।

এসময় বিশ্ববিদ্যালয়ের ভিসি হারুন-উর-রশিদ আসকারী বলেন, ‘প্রকল্প বাস্তবায়নে নানামুখী চ্যালেঞ্জ রয়েছে। সেগুলো মোকাবেলা করতে আমাদের একসাথে কাজ করতে হবে। এই মেগা প্রজেক্ট বিশ্ববিদ্যালয়ের সবচেয়ে বড় সম্পদ।’

পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) এইচ.এম.আলী হাসানের সঞ্চালনায় উদ্বোধন অনুষ্ঠানে রেজিস্ট্রার এস এম আব্দুল লতিফ, ব্যবসায় অনুষদের ডিন অধ্যাপক ড.অরবিন্দ সাহা উপস্থিত ছিলেন।

এছাড়াও পরিবহন প্রশাসক অধ্যাপক ড. রেজওয়ানুল ইসলাম, ছাত্র-উপদেষ্টা ও ভারপ্রাপ্ত প্রক্টর অধ্যাপক ড. পরেশ চন্দ্র বম্র্মণ. অধ্যাপক ড. জাকারিয়া রহমান, অধ্যাপক ড.কাজী আখতার হোসেন, অধ্যাপক ড. মাহবুবুল আরফিন, অধ্যাপক ড. মাহবুবর রহামান ও ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী আলিমুজ্জামান টুটুলসহ বিভিন্ন বিভাগের শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।

দ্য ক্যাম্পাস টুডে।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today