শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৯:৪৮ অপরাহ্ন

এসপিসির ব্যবস্থাপনা পরিচালক আল আমিন প্রধান গ্রেফতার

  • আপডেট টাইম রবিবার, ৩ অক্টোবর, ২০২১, ১০.১৩ পিএম
ই-কমার্স প্রতিষ্ঠান এসপিসির ব্যবস্থাপনা পরিচালক আল আমিন প্রধান গ্রেফতার

ঢাকা টুডেঃ এক কোটি ১৭ লাখ ৫০ হাজার টাকা আত্মসাৎ করার ই-কমার্স প্রতিষ্ঠান এসপিসি ওয়ার্ল্ড এক্সপ্রেসের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ও ব্যবস্থাপনা পরিচালক (এমডি) আল আমিন প্রধানকে গ্রেফতার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। এছাড়াও ই-কমার্স প্রতিষ্ঠান নিরাপদ শপের পরিচালকসহ দুজনকে গ্রেফতার করেছে সিআইডি।

আজ (৩ অক্টোবর) সন্ধ্যায় তাদের গ্রেফতারের বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন সিআইডির অতিরিক্ত পুলিশ সুপার মো. আজাদ রহমান।

বিজ্ঞাপন

মো. আজাদ রহমান বলেন , রোববার রাজধানীর বিভিন্ন এলাকা থেকে তিন জনকে গ্রেফতার করা হয়েছে। সোমবার বেলা ১২টায় সিআইডি সদর দপ্তরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

জানা গেছে, এসপিসি ওয়ার্ল্ড এক্সপ্রেস দীর্ঘদিন ধরে গ্রাহকের জমানো টাকা দিচ্ছে না। বিভিন্ন উপায়ে এসপিসির মাধ্যমে আয় করা টাকাগুলো তাদের ওয়ালেটে জমা রয়েছে। কিন্তু তারা কোনোভাবেই এ টাকা ক্যাশআউট করতে পারছেন না। নিজেদের ই-কমার্স প্রতিষ্ঠান দাবি করলেও এসপিসি মূলত একটি এমএলএম প্রতিষ্ঠান।

বিজ্ঞাপন

আরও পড়ুন :৩ মাসে ২১৩ কোটি হাতিয়েছে রিং আইডি, পরিচালক গ্রেফতার

প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) আল আমিন প্রধান ডেসটিনি ২০০০ লিমিটেডের টিম লিডার ও প্রশিক্ষক ছিলেন।

বিজ্ঞাপন

সিআইডি সূত্রে জানা গেছে, এসপিসি অনুমোদনহীন এমএলএম ব্যবসা পরিচালনা করে এই টাকা আত্মসাৎ করেছে।

Advertisements

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today