বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০৩:৪৪ অপরাহ্ন

ঈশ্বরগঞ্জে দুস্থ এতিমদের জন্য ঈদের ফ্রি হাট

  • আপডেট টাইম সোমবার, ১০ মে, ২০২১, ১০.২৮ পিএম
ঈশ্বরগঞ্জে দুস্থ এতিমদের জন্য ঈদের ফ্রি হাট

ক্যাম্পাস টুডে ডেস্কঃ ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারবাড়ীর উত্তর বনগাঁও এলাকায় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ক্রয় সামর্থহীন দুস্থ্য এতিম শিশু ও নারী পুরুষদের ঈদ আনন্দ দিতে স্বেচ্ছাসেবী সংগঠন মুক্তির বন্ধন ফাউন্ডেশন ঈদের ফ্রি হাট কর্মসূচী গ্রহণ করেছে। স্বাস্থ্যবিধি মেনে তিন ফুট দূরত্বে সাজানো হয়েছে বিভিন্ন ঈদ সামগ্রীর স্টল।

সোমবার (১০ মে) ঈদ আনন্দ দিতে ফ্রি হাটের ভা র্চুয়ালি উদ্বোধন করেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. এএইচএম মোস্তাফিজুর রহমান।

শ্রেণি ভিত্তিক স্টলগুলোতে ছেলে মেয়েদের জন্য প্যান্ট, শার্ট, ফ্রক, চুড়ি, প্রসাধনী এবং দুস্থ নারী পুরুষের জন্য রাখা হয়েছে শাড়ী লুঙ্গি সেমাই ও চিনি।

এমন আয়োজনের বিষয়ে ফ্রি হাটের কর্মসূচী সমন্বয়ক আজহারুল ইসলাম পলাশ জানান, সংগঠনের সদস্যদের নিকট থেকে চাঁদা এবং দেশের সামর্থ্যবান ব্যক্তিদের আর্থিক সহায়তায় এ ঈদের ফ্রি হাটটি বসানো হয়েছে । দুস্থ অসহায় শিশু কিশোর ও নারী পুরষদের মুখে হাসি ফোটাতে ও ঈদের খুশি ছড়িয়ে দেওয়ার লক্ষে আমাদের এ আয়োজন।

তিনি আরও জানান, ঈদের আগ মুহূর্ত পর্যন্ত এ ফ্রি হাটের মাধ্যমে ১ হাজার ৫শ জনের মাঝে পোশাক ও ঈদ সামগ্রী বিতরণ করা হবে। এছাড়াও ঈদের চাঁদ উঠার পর মধ্যবিত্ত শ্রেণির পরিবারের ঘরে ঈদ সামগ্রী মুক্তির বন্ধন সদস্যদের মাধ্যমে পৌঁছে দেওয়া হবে।

ঈশ্বরগঞ্জ উপজেলায় ফ্রি হাট পরিচালনায় ছিলেন ফাউন্ডেশনের কর্মসূচী সংগঠক অনিক কুমার নন্দী, আব্দুস সামাদ,শাহরিয়ার খান ইমন, আশিকুর রহমান সোহাগ প্রমুখ।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today