বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১১:২২ পূর্বাহ্ন

একসঙ্গে ১৭টি চাকরি পেলেন অরিজিৎ

  • আপডেট টাইম শনিবার, ৯ জুলাই, ২০২২, ১২.৫৮ পিএম
একসঙ্গে ১৭টি চাকরি পেলেন অরিজিৎ

ক্যাম্পাস টুডে ডেস্কঃ একসঙ্গে ১৭টি চাকরি পেয়ে সকলকে চমকে দিয়েছেন ভারতের হাওড়ার বালির ঘোষপাড়ার বাসিন্দা অরিজিৎ রায়। অরিজিৎ চুঁচুড়ার হুগলি ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি কলেজের শিক্ষার্থী। তার এই ১৭টি চাকরির মধ্যে কিছু ক্যাম্পাসিংয়ে পাওয়া, কিছু পেয়েছেন নিজ উদ্যোগে।

অরিজিৎ যে সব জায়গায় চাকরি পেয়েছেন তার মধ্যে রয়েছে- DeltaX, Mphasis, Wipro, Tech Mahindra, Revature, Advanced, HCL, Global Logic, Zensar, Infosys-এর মতো প্রথম সারির মাল্টি ন্যাশনাল কোম্পানি।  অরিজিতের দাবি, এছাড়া আরও কয়েকটি সংস্থার কাছ থেকে চূড়ান্ত খবর আসা বাকি রয়েছে।

বিজ্ঞাপন

সাফল্যের রহস্য ব্যাখ্যা করতে গিয়ে অরিজিৎ বলেন, প্রথম বর্ষ থেকে আমরা প্রতিটি বিষয় ভালো করে পড়েছি। বিশেষ করে কম্পিউটারের প্রোগ্রামিং। তাতে আমাদের লাভ হয়েছে। এ ছাড়া অঙ্ক এবং অন্য বিষয়গুলোও খুব ভাল করে পড়েছি।

অভাবনীয় এই সাফল্যের চাবিকাঠি সম্পর্কে অরিজিৎ দেশীয় গণমাধ্যমকে বলেন, কলেজে ভর্তি হওয়ার সময় থেকেই ভালো করে পড়াশোনা শুরু করেছি। কম্পিটার সায়েন্সের মূল বিষয় হল প্রোগ্রামিং। সেটা খুব ভালো করে শিখতে পারায় চাকরি পেতে সুবিধা হয়েছে। প্রত্যেকটা বিষয় খুব ভালোভাবে পড়ায় মাল্টি ন্যাশনাল কোম্পানিগুলিতে ক্র্যাক করতে সাহায্য করেছে। তাঁর আরও দাবি, IT সেক্টরে চাকরির অনেক সুযোগ আছে। কেবল নিজেকে যোগ্যভাবে তৈরি করতে হবে। সূত্রঃ এইসময়।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today