বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৪:০৪ অপরাহ্ন

এখনই সাবধান না হলে লাশের মিছিল যে কত লম্বা হবে আল্লাহ ছাড়া কেউ জানেন না

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৪ মার্চ, ২০২০, ১২.৩৫ পিএম

ক্যাম্পাস টুডে ডেস্ক


করোনা-ভাইরাস থেকে বাঁচতে দেশবাসীকে আরও সচেতন হওয়ার আহ্বান জানিয়ে মিজানুর রহমান আজহারী বলেন, “করোনাভাইরাস নিয়ে এখনই সাবধান না হলে, লাশের মিছিল যে কত লম্বা হবে আল্লাহ ছাড়া কেউ জানেন না।”

বিজ্ঞাপন

সোমবার (২৩ মার্চ) করোনাভাইরাসের পরিস্থিতি নিয়ে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দেয়া এক স্ট্যাটাসে জনপ্রিয় ইসলামী বক্তা আজহারী এ কথা বলেন।

জনপ্রিয় ইসলামী বক্তা আজহারী বলেন, বাংলাদেশ খুব দ্রুততম সময়ের মধ্যে লকডাউনে চলে যাওয়া উচিত। দেশের সরকারকে এখন হার্ডলাইনে যেতে হবে। জনগণ কথা শুনবে না– এটিই স্বাভাবিক। তাই আইন প্রয়োগের মাধ্যমেই পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে হবে।

বিজ্ঞাপন

আজহারী আরো বলেন, সারাদেশ লকডাউনে চলে গেলে দিন আনে দিন খায় এ রকম খেটে খাওয়া মানুষদের জীবিকার ব্যবস্থা নিশ্চিত করতে হবে। তবে সে ক্ষেত্রে সমাজের বিত্তশালী লোকজন, বিভিন্ন সামাজিক সংগঠন ও সরকারকে একযোগে কাজ করতে হবে।

তিনি আরও বলেন, করোনাভাইরাসকে ডেঙ্গুর মতো মনে করলে অথবা ‘আমরা করোনার চেয়ে অনেক শক্তিশালী’– এ রকম দায়িত্বজ্ঞানহীন মন্তব্যের ফুলঝুড়ি চলতে থাকলে পুরো জাতির কপালে মহাদুর্গতি আছে।’

বিজ্ঞাপন

জনপ্রিয় ইসলামী বক্তা আরো বলেন, অন্যান্য আক্রান্ত দেশ থেকে যদি আমরা শিক্ষা না নিই এবং সংকট উত্তরণে তাদের অভিজ্ঞতা যদি কাজে না লাগাই, তা হলে আল্লাহ নিজে এসে কিছু করে দিয়ে যাবেন না। এটিই আল্লাহর নিয়ম বা সুন্নাহ। বাঁচতে হলে আমাদেরই সাবধানে থাকতে হবে।

জনপ্রিয় এই বক্তা অনুরোধ করে বলেন, ‘‘আবার বলছি– প্লিজ ঘরে থাকুন। জরুরি প্রয়োজন ছাড়া কেউ বাইরে বের হবেন না। আল্লাহতায়ালা আমাদের সবাইকে এই কঠিন বিপদ থেকে হেফাজত করুক। আমিন।’’

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today