রবিবার, ১৩ জুন ২০২১, ০৩:১৪ অপরাহ্ন

এমপিকে নিয়ে ফেসবুকে স্ট্যাটাস, সাংবাদিক গ্রেফতার

  • আপডেট টাইম মঙ্গলবার, ৫ মে, ২০২০, ৪.৪০ পিএম

ক্যাম্পাস টুডে ডেস্কঃ ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় মাহতাব উদ্দিন তালুকদার (৪০)নামে এক সাংবাদিককে গ্রেফতার করেছে সুনামগঞ্জ সদর থানা পুলিশ।সুনামগঞ্জ-১ আসনের (তাহিরপুর, ধর্মপাশা, জামালগঞ্জ) এমপি মোয়াজ্জেম হোসেনকে নিয়ে ফেসবুকে মিথ্যা পোস্ট দেয়ার অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় ওই সাংবাদিককে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (৪ মে) দিবাগত রাত আড়াইটার দিকে সুনামগঞ্জ পৌর শহরের বলাকাপাড়া এলাকার বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার মাহতাব উদ্দিন তালুকদার বেসরকারি টেলিভিশন এসএ টিভির জেলা প্রতিনিধি ও স্থানীয় দৈনিক হাওরাঞ্চলের কথা পত্রিকার সম্পাদক।

জানা যায়,সোমবার রাতে সুনামগঞ্জ-১ আসনের (তাহিরপুর, ধরমপাশা, জামালগঞ্জ) সাংসদ মোয়াজ্জেম হোসেন রতনকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে পোস্ট দেওয়ার অভিযোগে সোমবার রাত ১২টার দিকে ধর্মপাশা থানায় মাহতাব উদ্দিন তালুকাদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন সেলবরষ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেনুয়ার হোসেন খান। তিনি এমপি মোয়াজ্জেম হোসেনের সমর্থক হিসেবে পরিচিত।

সাংবাদিক মাহতাব উদ্দিন তালুকদারকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে সুনামগঞ্জ সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সহিদুর রহমান। তিনি বলেন, গতকাল সোমবার রাতে আমরা ওই সাংবাদিককে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেপ্তার করে থানায় নিয়ে এসেছি।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today