রবিবার, ২৯ মে ২০২২, ০৯:০০ পূর্বাহ্ন

এসএসসি, এইচএসসি পরীক্ষা যথাসময়ে: শিক্ষামন্ত্রী

  • আপডেট টাইম শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১, ৩.২১ পিএম
জিপিএ ৫ জীবনের উদ্দেশ্য হতে পারে না

ক্যাম্পাস টুডে ডেস্কঃ নভেম্বরে মাঝে এসএসসি ও ডিসেম্বরের শুরুতে এইচএসসি পরীক্ষা চলতি বছরের এসএসসি ও এইচএসসি পরীক্ষা হবে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী দীপু মনি।

আজ শনিবার (২৫ সেপ্টেম্বর) শিল্পকলা একাডেমিতে বঙ্গবন্ধু ও মহাত্মা গান্ধীকে নিয়ে ডিজিটাল প্রদর্শনীতে তিনি এ কথা জানান।

বিজ্ঞাপন

এ সময় নভেম্বরের মধ্যে এসএসসি ও ডিসেম্বরের শুরুতে এইচএসসি পরীক্ষার বিষয়ে শিক্ষামন্ত্রী জানান, অবশ্যই যথাসময়ে পরীক্ষা হবে। নভেম্বর-ডিসেম্বর তারিখ ঠিক করা হচ্ছে। নভেম্বরের মাঝামাঝিতে এসএসসি ও ডিসেম্বরের শুরুতে এইচএসসি পরীক্ষা নেওয়া হবে।

বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষা: শেষ মুহূর্তে যা জানা জরুরি

বিজ্ঞাপন

গুচ্ছ ভর্তি পরীক্ষা: প্রতি আসনের বিপরীতে লড়বে ১১ শিক্ষার্থী

এ সময় শিক্ষামন্ত্রী দীপু মনি বলেন, আমরা অবস্থা পর্যবেক্ষণ করছি, আমাদের শিক্ষাপ্রতিষ্ঠানগুলোর মধ্যে কয়েকটি শিক্ষাপ্রতিষ্ঠান প্রাথমিক বিদ্যালয় সেখানে সংক্রমণের কথা শোনা যাচ্ছে সেখানে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় তারা সেগুলো দেখছে এবং প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছে।

বিজ্ঞাপন

শিক্ষামন্ত্রী বলেন, আমাদের শিক্ষামন্ত্রণালয় যারা মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিক প্রতিষ্ঠানগুলো দেখা হয় এবং উচ্চ শিক্ষা প্রতিষ্ঠান দেখা হয় সেখানে নজর রাখা হচ্ছে। মাধ্যমিক শিক্ষাপ্রতিষ্ঠানের একটা দুটো জায়গাতে যেখানে যে সমস্যা হয়েছে বিশেষ করে মানিকগঞ্জের স্কুলের বিষয়টি জেলা সিভিল সার্জনের সঙ্গে কথা হয়েছে। সে বিষয়ে ব্যবস্থা নেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, কোথাও যদি সংক্রমণ ছড়িয়ে পড়ার আশঙ্কা থাকে তাহলে শিক্ষাপ্রতিষ্ঠান আমরা বন্ধ করে দিব। এখন পর্যন্ত তেমন পরিস্থিতি উদ্ভব হয়নি।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today
Exit mobile version