মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৬:৪১ অপরাহ্ন

এসএসসি ২০১৩ ব্যাচের শিক্ষার্থীদের মিলন মেলা অনুষ্ঠিত

  • আপডেট টাইম শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১, ১০.৩৯ পিএম
এসএসসি ২০১৩ ব্যাচের শিক্ষার্থীদের মিলন মেলা অনুষ্ঠিত

বিশেষ প্রতিনিধি: উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে রাজধানীর ইঞ্জিনিয়ার’স ইনস্টিটিউট বাংলাদেশ-আইইবিতে ২৬ই নভেম্বর (শুক্রবার) অনুষ্ঠিত হল এসএসসি-২০১৩ (অধম্য১৩) ব্যাচের মিলন মেলা।

সারা বাংলাদেশের বিভিন্ন প্রান্ত থেকে ছড়িয়ে ছিটিয়ে থাকা প্রায় ১২শত শিক্ষার্থী, ডাক্তার, ইঞ্জিনিয়ার, পুলিশ সেনাবাহিনী সহ নানা পেশার বন্ধুরা একত্রিত হয়েছে এই মিলন মেলায়।

বিজ্ঞাপন

এদিন সকাল ৯টায় শুরু হয়ে দিনব্যাপী নাচ, গান, কৌতুক সহ বিভিন্ন আনন্দ উৎসব ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে মেতে ছিল পুরো ইঞ্জিনিয়ারস ইনস্টিটিউট এর অডিটোরিয়াম কক্ষ। এতে সংগীতশিল্পী হিসেবে মঞ্চ মাতিয়েছেন এসএসসি-২০১৩ ব্যাচের শিক্ষার্থী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের তরুণ উদীয়মান সংগীতশিল্পী তাবিব মাহমুদ ও গাল্লি বয় খ্যাত শিশু শিল্পী রানা এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ব্যান্ড দল ‘মনের মানুষ’। উক্ত অনুষ্ঠানে এসএসসি-২০১৩ ব্যাচের নৃত্যশিল্পী সানজিদা সহ আরও অনেকে পারফর্ম করার মাধ্যমে পুরো অনুষ্ঠান কে মাতিয়ে রেখেছেন।

লক্ষ্মীপুর থেকে অনুষ্ঠানে অংশগ্রহণ করা রবিউল ইসলাম রাব্বি বলেন, “আমরা ৮ বছর আগে এসএসসি পরীক্ষা দেওয়ার এতদিন পর সব বন্ধুদেরকে এক সাথে পেয়ে আবেগাপ্লুত এবং ভীষণ আনন্দিত।আমরা সকলে মিলিত হয়ে সুন্দর একটি দিন অতিবাহিত করার জন্যই মূলত সুদূর লক্ষীপুর থেকে আসা। আমি এজন্য গ্রুপের এডমিন প্যানেল এবং আয়োজক কমিটির সকলকে ধন্যবাদ জানাই এবং সেই সাথে এই গ্রুপ যেন অনেক ভালো কাজে অংশগ্রহণ করতে পারে এই কামনা করি।

বিজ্ঞাপন

অনুষ্ঠান সম্পর্কে ‘SSC-2013 students of Bangladesh’ ফেসবুক গ্রুপের প্রতিষ্ঠাতা এডমিন মেহেদি হাসান মিলন বলেন,’আমরা করোনার ভিতর ফেসবুক গ্রুপটি তৈরি করলেও কখনো আমরা সরাসরি একত্রিত হতে পারিনি তাই আমাদের এই মিলন মেলার আয়োজন। পরস্পর সহযোগিতার মাধ্যমে সারা বাংলাদেশের বন্ধুরা যাতে একে অপরের পাশে দাড়াতে পারি এটাই প্রত্যাশা। অনুষ্ঠান সুন্দর ভাবে সম্পন্ন করার জন্য আয়োজনের সাথে থাকা সবাইকে ধন্যবাদ।’

পুরো বিশ্বে ২০২০ সালের শুরুতে যখন করোনা মহামারী প্রখর রূপ ধারণ করছিলো, সবাই যখন গৃহবন্দি হয়ে সময় কাটাচ্ছিলো ঠিক তখন ই ফেসবুক ভিত্তিক এই ‘এসএসসি ব্যাচ-২০১৩ বাংলাদেশ’ গ্রুপের সৃষ্টি। সৃষ্টির পর থেকে দেশের নানা প্রান্ত থেকে ২০১৩ ব্যাচের শিক্ষার্থীরা পরিচিত হওয়া সহ নানা সাহায্য সহযোগিতায় একে অপরের পাশে হাত বাড়িয়ে দেয়।

বিজ্ঞাপন

এই এক বছরে বিপদে আর্থিক সাহায্য, বেকার বন্ধুদের কর্মসংস্থান, আইনি সহায়তা, মেডিকেল সহায়তা সহ নানা সময় গ্রুপটির মাধ্যমে একে অপরকে বিভিন্ন তথ্য দিয়ে আসছে গ্রুপটির সদস্যরা।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today