বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৮:৫০ অপরাহ্ন

ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে রাবি ছাত্রলীগের শ্রদ্ধাঞ্জলি

  • আপডেট টাইম শনিবার, ৭ মার্চ, ২০২০, ২.৫৩ পিএম
ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে রাবি ছাত্রলীগের শ্রদ্ধাঞ্জলি

ইবি প্রতিনিধি


ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে বঙ্গবন্ধুর স্মৃতি প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা নিবেদন করেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ৷ বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে শনিবার দুপুর সাড়ে ১২টায় এই শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন নেতাকর্মীরা।

এর আগে বিশ্ববিদ্যালয়ের পরিবহন চত্ত্বরে অবস্থিত ছাত্রলীগের দলীয় টেন্ট থেকে একটি মিছিল শুরু হয়ে ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে গিয়ে শেষ হয় । সেখানে প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্মরণে ১ মিনিট নিরবতা পালন করা হয়।

শ্রদ্ধাঞ্জলি নিবেদনের পর সংক্ষিপ্ত সমাবেশে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু বলেন , ১৯৭১ সালের এই দিনেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীনতার ডাক দিয়েছিলেন। বঙ্গবন্ধুর আহ্বানে সাড়া দিয়ে আপামর বাঙ্গালী জনতা পাকিস্থানীদের বিরুদ্ধে যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিলেন। মূলত এই দিনটিতেই পাকিস্তানের বিরুদ্ধে যুদ্ধের ঘোষণা হয়। এই ঘোষণার মাধ্যমেই একটি জাতিকে একত্রিত করে একটি দেশ উপহার দিয়েছিলেন বঙ্গবন্ধু।

এসময় শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়াসহ প্রায় পাঁচ শতাধিক নেতাকর্মী বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today