বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ১০:১০ অপরাহ্ন

করোনায় দরিদ্রদের ১ দিনের বেতন দিচ্ছে নোবিপ্রবি শিক্ষক সমিতি

  • আপডেট টাইম শুক্রবার, ৩ এপ্রিল, ২০২০, ২.৩৬ পিএম

মাইনুদ্দিন পাঠান, নোবিপ্রবি প্রতিনিধি


করোনাভাইরাসের (কোভিড-১৯ প্যানডেমিক) এমন দুর্যোগময় পরিস্থিতিতে গরিব ও অসহায় শ্রমজীবী মানুষদের পাশে দাঁড়ানোর উদ্যোগ নিয়েছে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতি।

সেই লক্ষ্যে নিজেদের এক দিনের বেতনের সমপরিমাণ টাকা প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে প্রদান করার ঘোষণা দিয়েছে শিক্ষক সমিতি।

আজ শুক্রবার নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর ও সাধারণ সম্পাদক জনাব মোঃ মজনুর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সম্মিলিত সহায়তার অংশ হিসাবে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির কার্যকরী পরিষদ সিদ্ধান্ত গ্রহণ করেন যে, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের( ১) এক দিনের বেতনের সমপরিমাণ অর্থের কিছু অংশ মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে এবং কিছু অংশ শিক্ষক সমিতির তত্ত্বাবধানে প্রয়োজনে স্থানীয় প্রশাসনের সহযোগিতায় নোয়াখালীতে দৈনিক খেটে খাওয়া প্রান্তিক জনগোষ্ঠীর খাদ্য ও ঔষধ সরবরাহের জন্য ব্যবহার করা হবে। এ অর্থ আগামী এপ্রিল মাসের প্রদেয় বেতন থেকে কর্তন করা হবে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, আমাদের একদিনের বেতন সামান্য হলেও দেশের এই দুর্যোগ মুহুর্তে তা কিছু মানবিক কাজে অবদান রাখবে বলে আমরা বিশ্বাস করি। সেই সাথে সকলের কাছে বিনীত অনুরোধ আপনারা স্ব স্ব অবস্থানে থেকে দেশের জন্য অবদান রাখার চেষ্টা অব্যাহত রাখবেন।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today