সোমবার, ১৪ জুন ২০২১, ০৯:২৭ পূর্বাহ্ন

করোনায় অবশেষে ৭৩ বছরের ভালোবাসার সমাপ্তি, শেষ কথা ছিল আই লাভ ইউ

  • আপডেট টাইম শুক্রবার, ১ মে, ২০২০, ৬.৫২ পিএম

আন্তর্জাতিক টুডে ডেস্ক: এক ছাদের নিচে দীর্ঘ ৭৩ বছরের ভালোবাসা। একজনকে ছাড়া অন্যজনের বেঁচে থাকা ভাবাই যেত না।বয়স বাড়লেও এতটুকু কমেনি তাদের প্রেম।

সেই বন্ধন মুহূর্তেই শেষ করে দিল সর্বনাশা করোনা ব্যাধী।আর তাইতো মৃত্যুর আগে দুজন দুজনকে বলে গেলেন ভালোবাসি। এমন খবর প্রকাশ করলো সিএনএনের।

মহামারি করোনাভাইরাসে কেড়ে নিল ভালোবাসা বন্ধন, কেড়ে নিল দুই প্রাণ। করোনায় আক্রান্ত হয়ে একসঙ্গে মৃত্যুর কোলে ঢলে পড়লেন যুক্তরাষ্ট্রে বসবাসকারী এইদম্পতি। হাতে হাত রেখে মৃত্যুর আগে তাদের শেষ কথাটি ছিল ‘আই লাভ ইউ’।

মারা যাওয়া দম্পতিদের একজন মেরি কেপলার ও তার স্বামী উইলফোর্ড। মেরির মৃত্যুর ৬ ঘণ্টা আগেই উইলফোর্ড বেশি অসুস্থ হয়ে পড়েন।

এরপর পরিবারের অনুরোধে তাদের এক ঘরে রাখা হয়। মৃত্যুর পূর্বে এভাবেই তারা শয্যাশায়ী হয়ে শেষ ঘণ্টা একসঙ্গে কাটান। উইসকনসিনেরমিলওয়াকির ফ্রয়েডের্ট হাসপাতালে শনিবার এই দম্পতির মৃত্যু হয়।

তাদের নাতনি নাটালি বলেন, ‘সৃষ্টিকর্তাও বোধ হয় চাননি তারা একে অপরকে রেখে বেঁচে থাকুক। এজন্যই বোধ হয় তাঁরা একসঙ্গে মারা গেলেন। মৃত্যুর আগে তারা একে অন্যের হাত ধরে ভালোবাসি কথাটি অন্তত বলতে পেরেছেন, এটাই আমাদের সান্ত্বনা।

 

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today