বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৩:৩১ অপরাহ্ন

করোনা দুর্যোগে চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের বিভিন্ন উদ্যোগ

  • আপডেট টাইম সোমবার, ২৭ এপ্রিল, ২০২০, ১.৫২ পিএম
করোনা দুর্যোগে চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের বিভিন্ন উদ্যোগ

আবু সাঈদ আল জিহাদ, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ করোনা ভাইরাসের পর থেকে চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগ মানবিক দিক বিবেচনা করে শুরু থেকেই বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছে। এরই লক্ষ্যে এবার জেলা ছাত্রলীগ সকল ইউনিটে সমন্বয়ক কমিটি গঠণ করেছে।

চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রেজা ইমন জানান, বিশ্বব্যাপী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ছড়িয়ে পড়ার সাথে সাথে চাঁপাইনবাবগঞ্জ জেলায় করোনা ভাইরাস প্রতিরোধে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের নির্দেশনা অনুসারে চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা ইতোমধ্যে হ্যান্ড স্যানিটাইজার তৈরি, মাস্ক, ও সচেতনতা মূলক লিফলেট বিতরণসহ বিভিন্ন কার্যক্রম গ্রহণ ও বাস্তবায়ন করেছে।

বিজ্ঞাপন

তিনি আরো জানান, এ ছাড়াও ২৫ মার্চ থেকে মেডিকেল টিম গঠনের মাধ্যমে টেলিমেডিসিন সেবা প্রদান করে যাচ্ছে। দেশের এই সংকটময় সময়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের পাশে থাকতে বদ্ধ পরিকল্পনা।

আরিফুর রেজা ইমন আরো জানান, করোনার দিনগুলোতে দরিদ্র মানুষের মাঝে ত্রাণ সহায়তা প্রদান এবং আসন্ন মৌসুমে কৃষক ভাইদের প্রয়োজনীয় নিরীখে ধান কাটতে সহযোগিতা প্রদান করার লক্ষে বাংলাদেশ ছাত্রলীগ, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা এক সমন্বয় কমিটি গঠণ করা হয়েছে।

বিজ্ঞাপন

এ ছাড়াও জেলা ছাত্রলীগের সকল সাংগঠনিক ইউনিটগুলোকে আগামী তিন দিনের মধ্যে ত্রাণ সহায়তা প্রদান ও ধান কাটায় সহযোগিতা প্রদানের লক্ষ্যে কমিটি গঠণের নির্দেশ প্রদান করা হয়েছে।

রবিবার জেলা ছাত্রলীগের সভাপতি, আরিফুর রেজা ইমন ও সাধারণ সম্পাদক জনাব, ডা. সাইফ জামান আনন্দকে প্রধান সমন্বয়ক করা হয়েছে।

বিজ্ঞাপন

এ ছাড়াও সদর উপজেলা ছাত্রলীগের কৌশিক আহমেদ, আনোয়ার হোসেন, ওয়ালিদ হোসেন গালিব, শাহনেওয়াজ পারভেজ শাহীন, জাহিদ হাসান পরশ ও নাজিমুজ্জামান মাসুমকে সমন্বায়ক করা হয়েছে। একই ভাবে শিবগঞ্জ, গোমস্তাপুর, নাচোল ও ভোলাহাটেও সমন্বয়ক কমিটি করে দেয়া হয়েছে।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today