সোমবার, ১৪ জুন ২০২১, ০৮:১৪ পূর্বাহ্ন

করোনা দুর্যোগে ২৬ শিক্ষার্থীকে আর্থিক সহয়তা দিল পিএমই বিভাগ

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৩০ এপ্রিল, ২০২০, ১০.৫৫ পিএম
যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় যবিপ্রবি
যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় || ছবি: আকিব সাদাত

ওয়াশিম আকরাম, যবিপ্রবি প্রতিনিধিঃ নিজ বিভাগের অসচ্ছল শিক্ষার্থীদের পাশে দাঁড়িয়েছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) পেট্রলিয়াম এন্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগ।

করোনায় নিজ বিভাগের অসচ্ছল শিক্ষার্থীদের সহযোগিতা করার জন্য নিজস্ব তহবিল গঠন করেছেন (পি এম ই) বিভাগ। উক্ত তহবিল হতে সংগ্রহকৃত টাকা উক্ত বিভাগের অসচ্ছল শিক্ষার্থীদের মধ্য বন্টন করা হয়েছে। প্রাথমিক পর্যায়ে শিক্ষার্থীদের নাম গোপন রেখে ২৬ জন শিক্ষার্থীকে ১০০০ টাকা করে সাহায্য প্রদান করা হয়েছে। এবং এ কার্যক্রম অব্যাহত থাকবে।

যবিপ্রবি ল্যাবে সফলভাবে করোনা ভাইরাস টেস্ট শুরু করায় উপাচার্য অধ্যাপক ড. আনোয়ার হোসেনকে পিএমই এলামনাই এর পক্ষ থেকে ধন্যবাদ জানান। সেই সঙ্গে উপাচর্য পিএমই এলামনাইগনকে ধন্যবাদ জানিয়ে বলেন, সকল বিভাগ পিএমই বিভাগের মত এগিয়ে আসলে আশা করি করোনা পরিস্থিতিতে বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত অস্বচ্ছ শিক্ষার্থীদের অনেক উপকার হবে।

এ বিষয়ে, পেট্রোলিয়াম এন্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগের এলামনাই মোঃ শিহাব উদ্দিন ডিপার্টমেন্টের শিক্ষক ও শিক্ষার্থীদের ধন্যবাদ জানিয়ে বলেন ‘পেট্রোলিয়াম এন্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগ একটি যৌথ পরিবার। এই পরিবারের কেউ অভুক্ত অবস্থায় থাকবে না। আমরা আছি আপনাদের পাশে, আপনারা ঘরে থাকুন নিরাপদ থাকুন।

অন্যদিকে পেট্রোলিয়াম এন্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগের এলামনাই শেখ সাব্বির হোসাইন বলেন, পিএমই ডিপার্টমেন্ট মানবতার অন্যন্য উদাহরণ হয়ে থাকবে, এই মহৎ কাজের সাথে জড়িত সকলকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন এবং এ ধারা অব্যাহত থাকবে বলে জানান তিনি।

পেট্রোলিয়াম এন্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগের এলামনাই মোঃ আল আমিন ডিপার্টমেন্টের সকল শিক্ষক ও শিক্ষার্থীদের আন্তরিক সহযোগিতার জন্য ধন্যবাদ জানিয়েছেন বলেন ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবে।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today