বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০২:৪০ অপরাহ্ন

করোনা মহামারীতে ৯০ বছর বয়সী মা’কে বের করে দিল ৬ ছেলে

  • আপডেট টাইম শুক্রবার, ৩ এপ্রিল, ২০২০, ১২.২১ পিএম
করোনা মহামারীতে ৯০ বছর বয়সী মা’কে বের করে দিল ৬ ছেলে
ছেলেরা বাড়ি থেকে বের করে দেয়ার পর বৃদ্ধাকে দেখতে যান বড়াইগ্রাম উপজেলা পরিষদ চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারি। ছবি: সংগৃহীত

ক্যাম্পাস টুডে ডেস্ক


নাম বুঞ্জনী বেওয়া। বর্তমান বয়স ৯০ বছর। বার্ধক্য গ্রাস করে ফেলেছে। জীবনের শেষ প্রান্তে এসে বার্ধক্যের কাছে ধরাশায়ী তিনি। বৃদ্ধার ছয় ছেলে কমবেশি সবাই প্রতিষ্ঠিত।

বিজ্ঞাপন

নিজের জীবন বিলিয়ে দিয়ে একজন মা যখন ৬ সন্তানকে লালন-পালন করলে। সেই সন্তানরাই যখন দুর্ব্যবহার করে, তখন তো আর মায়ের দুঃখের শেষ থাকে না। সম্প্রতি জাতীয় দুর্যোগকালীনে পূর্বের সব ঘটনাকে টপকে গেছে।

এই করোনার আতঙ্কের মধ্যেও ৯০ বছর বয়সী মা’কে বের করে দিয়েছে তার ৬ ছেলে সন্তান। এই হৃদয় বিদারক ঘটনা ঘটেছে নাটোরের বড়াইগ্রাম উপজেলার গড়মাটি গ্রামে।

বিজ্ঞাপন

এক মা’কে ভরণ পোষণ দেওয়ার মত সক্ষমতা আর মনমানসিকতাকরে নেই ওই ছয় ছেলের।
বুঞ্জনী বেওয়া’র এই বয়সে যেখানে নাতি-নাতনীকে নিয়ে সময় কাটানোর কথা, তখন ছেলেরা তাকে বাড়ি থেকে বের করে দিয়েছে। বউয়ের কথায় ছয় ছেলেই বৃদ্ধা মা’কে নানা অপবাদ দিয়ে এভাবেই বাড়ী থেকে বের করে দেয়।

এই দুঃখজনক ঘটনাটি অবহিত হওয়ার পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা আনোয়ার পারভেজ এ বিষয়ের সুরাহা না হওয়া পর্যন্ত ওই বৃদ্ধাকে তার ছেলে মতিউর রহমানের বাড়ীতে রাখার নির্দেশ দিয়েছে।

বিজ্ঞাপন

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা আনোয়ার পারভেজ জানান, আগামী রবিবার বিষয়টি নিয়ে মীমাংসার জন্য বৃদ্ধার ছয় ছেলে ও তাদের স্ত্রীদের ডাকা হয়েছে। নির্দেশ অমান্য করলে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today