রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৪:৩৯ অপরাহ্ন

‘কারাগারে’ বন্ধুকে দেখতে যাওয়ার সময় ২ ছাত্রলীগ নেতা ‘নিহত’

  • আপডেট টাইম বুধবার, ২৫ ডিসেম্বর, ২০১৯, ১০.২৬ পিএম

ক্যাম্পাস টুডে ডেস্কঃ ঢাকা কেন্দ্রীয় কারাগারে বন্দি এক বন্ধুকে দেখতে যাওয়ার সময় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী ২ ছাত্রলীগ নেতা নিহত হয়েছেন।

আজ বুধবার বিকেল ৩টার দিকে দক্ষিণ কেরানীগঞ্জে ঢাকা-মাওয়া মহাসড়কের তেঘরিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

এ সড়ক দুর্ঘটনায় নিহতরা হলেন- রাজধানীর দক্ষিণ মুগদা এলাকার আ. খালেকের ছেলে মো. রাব্বি (২৪) এবং একই এলাকার মো. সিরাজের ছেলে মো. রাসেল (২৩)।

নিহত রাসেল আবুজর গিফারী কলেজের চতুর্থ বর্ষের ছাত্র এবং একই ওয়ার্ডের ছাত্রলীগের দফতর সম্পাদক ছিলেন। অন্যদিকে রাব্বি হাবিবুল্লাহ বাহার কলেজের অর্থনীতি তৃতীয় বর্ষের ছাত্র ও মুগদা থানাধীন ৬নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন।

বিজ্ঞাপন

এ দুর্ঘটনায় নিহতদের বন্ধু তুহিন জানান, দুপুরে দক্ষিণ মুগদা থেকে কেরানীগঞ্জের কেন্দ্রীয় কারাগারে বন্দি এক বন্ধুকে দেখতে মোটরসাইকেল নিয়ে রওনা দেন রাব্বি ও রাসেল। পরে কেরানীগঞ্জে তেঘরিয়া এলাকায় দুর্ঘটনার কবলে পড়েন তারা।

এ বিষয়ে নিহত রাব্বির বাবা আ. খালেক বলেন, দুপুর ১২টার দিকে বাসা থেকে মোটরসাইকেল নিয়ে বের হয় রাব্বি। এ সময় আমাদের বলে এক বন্ধুর সঙ্গে দেখা করতে যাচ্ছে।

বিজ্ঞাপন

নিহতদের বিষয়টি করে দক্ষিণ কেরানীগঞ্জ থানার এসআই বাশির উদ্দিন জানান, “ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই ব্যক্তি ঘটনাস্থলেই মারা যান। লাশ উদ্ধার করে মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনার পর ট্রাকটি সড়কে ফেলে চালক পালিয়ে গেছে। ট্রাকটি জব্দ করা হয়েছে।”

Advertisements

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today