সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৫:১৩ পূর্বাহ্ন

কুবিতে ইংরেজি বিভাগের উদ্যোগে নারী দিবস পালিত

  • আপডেট টাইম রবিবার, ৮ মার্চ, ২০২০, ৫.০৩ পিএম

কুবি প্রতিনিধি


‘আমি প্রজন্মের সমতা’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) ইংরেজি বিভাগের সহযোগী সংগঠন লিবারেল মাইন্ডস’র আয়োজনে পালিত হয়েছে জাতিসংঘ ঘোষিত ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবস। রবিবার সকাল ১০ টায় বিভাগের সামনে দেয়ালিকা উন্মোচনের মধ্য দিয়ে এ দিবস পালনের সূচনা হয়।

বিজ্ঞাপন

দেয়ালিকা উন্মোচনের পরে বিভাগের সহযোগী অধ্যাপক ড. তাসনিমা আক্তার-এর সভাপতিত্বে এবং বিভাগের ১০ম ব্যাচের শিক্ষার্থী তুতুল-এর সঞ্চালনায় কলা ও মানবিক অনুষদের ৫০১ নং রুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (চলতি দায়িত্ব) ড. মোঃ আবু তাহের, শিক্ষক সমিতির সভাপতি ও লোক প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ রশিদুল ইসলাম শেখ, সাধারণ সম্পাদক ও অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক ড. স্বপন চন্দ্র মজুমদার, বিভাগের চেয়ারম্যান ড. বনানী বিশ্বাস।

বিজ্ঞাপন

এসময় রেজিস্ট্রার ড. মোঃ আবু তাহের বলেন, নারীদের যেন আমরা ঘরের কোনে বসিয়ে না রাখি এবং তাদের অধিকার আদায়ে আমাদের আরো সোচ্চার হতে হবে। পুরুষদের উচিৎ নারীদের পাশে থাকা।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলা বিভাগের অধ্যাপক ড. মুহাম্মদ গোলাম মাওলাসহ বিভাগের অন্যান্য শিক্ষকবৃন্দ এবং বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীরা।

বিজ্ঞাপন

আলোচনা সভা শেষে এক মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today