বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৫৭ পূর্বাহ্ন

কুবিতে ব্যাডমিন্টন প্রতিযোগিতায় বিজয়ী প্রত্নতত্ত্ব ও পরিসংখ্যান বিভাগ

  • আপডেট টাইম মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০২৩, ৯.৫৭ পিএম

কুবি প্রতিনিধি: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) আন্তঃবিভাগ ব্যাডমিন্টন প্রতিযোগিতায় ফাইনাল (ছাত্র-ছাত্রী) পর্বে চ্যাম্পিয়ন হয়েছে প্রত্নতত্ত্ব বিভাগ ও পরিসংখ্যান বিভাগ।

সোমবার (৯ জানুয়ারি ) বিকালে বিশ্ববিদ্যালয়ের ব্যাডমিন্টন কোর্টে এ খেলা অনুষ্ঠিত হয়। এতে ছাত্রী পর্বে রানার্স-আপ হয়েছে গণিত বিভাগ এবং তৃতীয় স্থান অধিকার করেন প্রত্নতত্ত্ব বিভাগ। অপরদিকে ছাত্র পর্বে রানার্স-আপ হয়েছেন ব্যবস্থাপনা ও শিক্ষা বিভাগ এবং তৃতীয় স্থান অধিকার করেন ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগ।

ক্রীড়া পরিচালনা কমিটির আহ্বায়ক ড. মোহাম্মদ আইনুল হকের সভাপতিত্বে এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক কাজী এম. আনিছুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. এ এফ এম আবদুল মঈন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ হুমায়ুন কবির ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আসাদুজ্জামান।

এছাড়াও উপস্থিত ছিলেন, ভারপ্রাপ্ত প্রক্টর কাজী ওমর সিদ্দিকী, ছাত্র পরামর্শক ড. মোহা. হাবিবুর রহমান, অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক ড. স্বপন চন্দ্র মজুমদার ও সহকারী অধ্যাপক মোহাম্মদ নাসির হুসেইন,সহকারী প্রক্টর ও ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক শারমিন সুলতানা ও নবাব ফয়জুন্নেছা হলের প্রভোস্ট মো.জিল্লুর রহমান সহ বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড. এ এফ এম আবদুল মঈন বলেন, ‘বিশ্ববিদ্যালয় শুধু শিক্ষা ও গবেষণার মধ্যে সীমাবদ্ধ নয় বরং সহশিক্ষা কার্যক্রমগুলোর মাধ্যম খেলাধুলাসহ অন্যান্য অন্যান্য দিকে নিজেকে এগিয়ে নিয়ে যেতে হবে।আজকের এই আয়োজন আমাদের ভবিষ্যৎ পরিকল্পনা করে শারিরীক শিক্ষা বিভাগের মাধ্যমে নতুন খেলোয়াড়দের অনুপ্রেরণা দেয়া।’

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today