শনিবার, ১৫ মে ২০২১, ০৫:৫৭ অপরাহ্ন

কুবিতে ম্যানেজমেন্ট অ্যালামনাই এসোসিয়েশন গঠিত

  • আপডেট টাইম বুধবার, ২৯ জানুয়ারী, ২০২০, ৩.৩৫ পিএম
কুবি

ইকবাল মুনাওয়ার, কুবি প্রতিনিধি


কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) ম্যানেজমেন্টে বিভাগের সাবেক শিক্ষার্থীদের সংগঠন ম্যানেজমেন্ট অ্যালামনাই এসোসিয়েশন গঠিত হয়েছে। ১ম ব্যাচের শিক্ষার্থী সমিক হাসানকে আহ্বায়ক এবং ২য় ব্যাচের শিক্ষার্থী আশরাফুল হককে সদস্য সচিব করে ২৬ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

গত রোববার বিভাগের ১ম থেকে ৮ম ব্যাচের সাবেক শিক্ষার্থীদের উন্মুক্ত আলোচনার ভিত্তিতে আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। আহ্বায়ক কমিটি নির্দিষ্ট সময়ের মধ্যে সকল কার্যক্রম সম্পন্ন করে গনতান্ত্রিকভাবে পূর্নাঙ্গ কমিটি করে দায়িত্ব হস্তান্তর করবে বলে আশাবাদ ব্যাক্ত করে।

কমিটির অন্যান্যরা হলো যুগ্ম আহ্বায়কঃ শহিদুল ওসমান মাসুম(১ম ব্যাচ), সিদ্দিকুর রহমান (১ম ব্যাচ), রফিকুল ইসলাম রাজীব(১ম ব্যাচ), মহিন উদ্দিন (১ম ব্যাচ), খায়রুল মুন্সী (১ম ব্যাচ), মোস্তাফিজুর রহমান (১ম ব্যাচ), জাহিদ হাসান (২য় ব্যাচ), শামিম আল আজিজ লেলিন(২য় ব্যাচ), তানিয়া আক্তার (২য় ব্যাচ), কামরুল হাসান(২য় ব্যাচ), জাহাঙ্গীর আলম উজ্জ্বল(৩য় ব্যাচ), আব্দুর রহমান ইফতি(৩য় ব্যাচ), মোশাররফ হোসাইন(৪র্থ ব্যাচ)।

সদস্যঃ জিন্নাত মহসিন (৪র্থ ব্যাচ), সাইফুল ইসলাম সুসাত(৪র্থ ব্যাচ), সঙ্গীতা বসাক(৪র্থ ব্যাচ) মৌরি বৈদ্য(৪র্থ ব্যাচ), রফিকুল ইসলাম ইমু(৫ম ব্যাচ), বিজয় সরকার(৫ম ব্যাচ), রেবেকা সুলতানা(৫ম ব্যাচ), তানভীর আহমেদ (৬ষ্ঠ ব্যাচ), আইনুন নিশাত চৌধুরী(৬ষ্ঠ ব্যাচ), রাজীব হোসাইন সানি(৭ম ব্যাচ), সাহবাজ ইবরাহীম সানি(৮ম ব্যাচ)।

কমিটি গঠনের পর তা বিভাগের প্রধান ড. আহসান উল্যাহর নিকট পেশ করা হয়। এসময় তিনি কমিটির সকলকে অভিনন্দন জানান এবং সকল প্রকার সহযোগিতার আশ্বাস দেন।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today