বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:২৮ পূর্বাহ্ন

কুবির ইংরেজি বিভাগে গ্রাজুয়েট সার্টিফিকেট গিভিং সিরিমনি অনুষ্ঠিত 

  • আপডেট টাইম শুক্রবার, ২ ডিসেম্বর, ২০২২, ১১.৩৭ পিএম

কুবি প্রতিনিধি : কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে(কুবি) ইংরেজি বিভাগে(এম.এ উইকেন্ড প্রোগ্রাম) স্নাতকোত্তরের সার্টিফিকেট বিতরনী ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার(২ ডিসেম্বর) কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ৫০১ নাম্বার রুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মোহাম্মদ সাকিব ও সাবিরা সুলতানা সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইংরেজি বিভাগের অধ্যাপক ড.এম এম শরীফুল করিম,সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান ড.বনানী বিশ্বাস। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সহযোগী অধ্যাপক ড.মোহা.হাবিবুর রহমান।

এছাড়াও উপস্সিত ছিলেন বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ হারুন, সহকারী অধ্যাপক মো.আবুল হায়াৎ,সহকারী অধ্যাপক শারমিন সুলতানা,সহকারী অধ্যাপক সায়েমা আাহমেদ রেনেসাঁ এবং প্রভাষক তারিন বিনতে এনামসহ বিভাগের শিক্ষার্থীরা।

প্রথমেসর্বোচ্চ সিজিপিএ-ধারী শিক্ষার্থীদের মাঝে সার্টিফিকেট বিতরণ করা হয়।পরবর্তীতে নাচ, গান,আবৃত্তি সহ বিভিন্ন মনোমুগ্ধকর পরিবেশনায় সাজানো হয় সাংস্কৃতিক সন্ধ্যা।ছোটদের মধ্যে সবচেয়ে উপভোগ্যকর পরিবেশনা ছিলো ড.মোহা.হাবিবুর রহমানের মেয়ে আনজ রেহমান মিথির।

অনুষ্ঠানের সভাপতি ড.মোহা.হাবিবুর রহমান তার বক্তব্যে বলেন,নবাগত শিক্ষার্থীসহ ৯ম ব্যাচ পর্যন্ত ৭টি ব্যাচের শিক্ষার্থীদের সার্টিফিকেট এবং প্রত্যেকটা ব্যাচের যারা সর্বোচ্চ সিজিপিএ পেয়েছে তাদেরকে সম্মাননা সরুপ ক্রেষ্ট প্রদান করেছি।

তিনি আরো বলেন, সব মিলিয়ে সাদা-মাটা হলেও এটিএকটা ভালো প্রোগ্রাম হয়েছে বলে আমি বিশ্বাস করি।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today