বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:১১ পূর্বাহ্ন

কুবির লোক প্রশাসন বিভাগের সহযোগী সংগঠনের নেতৃত্বে আকাশ, রাকিব

  • আপডেট টাইম শুক্রবার, ২৩ ডিসেম্বর, ২০২২, ১.৪৪ এএম

কুবি প্রতিনিধিঃ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) লোক প্রশাসন বিভাগের সহযোগী সংগঠন ‘পাবলিক এডমিনিস্ট্রেশন অ্যাসোসিয়েশন’র কার্যনির্বাহী পরিষদ-২০২৩ নির্বাচন সম্পন্ন হয়েছেন।

এতে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন বিভাগটির ১২তম ব্যাচের শিক্ষার্থী আহমেদ ইউসুফ আকাশ এবং যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন রাকিব হাসান।

বুধবার (২১ ডিসেম্বর) সকাল ১১ টা থেকে নির্বাচন শুরু হয়ে দুপুর ২টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। পরর নির্বাচন শেষে বিকাল ৪ টায় লোক প্রশাসন বিভাগের সামনে ফলাফল ঘোষনা করেন প্রধান নির্বাচন কমিশনার ও লোকপ্রশাসনে বিভাগের সহযোগী অধ্যাপক ড. রুহুল আমীন।

এসময় উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার ও একই বিভাগের প্রভাষক ফয়জুল ইসলাম ও এইচ. এম. খালীদ হোসাইন ভূঞা। এছাড়াও উপস্থিত ছিলেন বিভাগের বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীরা।

নবগঠিত কমিটিতে সাংগঠনিক সম্পাদক মো. রবিউল হোসেন, কোষাধ্যক্ষ মো. উসমান গণি, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. নাজিরুল হাসান বাইজিদ ও সালমা আক্তার(সংরক্ষিত) এবং কার্যনির্বাহী সদস্য আরমান হোসেন, শাহরিয়া আহমেদ সজিব, মো.আফরাজ আহমেদ হৃদয় ও সংরক্ষিত কার্যনির্বাহী সদস্য সুমাইয়া আক্তার শিমু ও খাদিজা আক্তার সোনিয়া।

উল্লেখ্য, নতুন এ কমিটি আগামী এক বছর দায়িত্ব পালন করবেন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today