শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১১:১৫ অপরাহ্ন

কুবি কর্মচারীর উপর হামলাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১, ৮.৪৫ পিএম
কুবি কর্মচারীর উপর হামলাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন

কুবি টুডেঃ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি ) পরিবহন পুল ও কর্মচারী পরিষদের কার্যকরী সদস্য মো. আবদুস ছাত্তারের উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে বিশ্ববিদ্যালয়ের কর্মচারী সমিতি।

আজ (২৩ সেপ্টেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু ভাস্কর্যের পাদদেশের সামনে মানববন্ধন করেন। এই সময় বিশ্ববিদ্যালয়ের সকল কর্মাচারীরা মানববন্ধনে উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

এ সময় কর্মচারী সমিতির সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান বলেন, আবদুস সাত্তারের বাবা মারা গেছেন এক সপ্তাহ হয়নি। এরমধ্যে তার উপর যে বর্বর হামলা চালানো হয়েছে তা আমাদের কাছে খুবই দুঃখজনক।

মেসের সিটে ওঠা নিয়ে ইসলামী বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের মারামারি

বিজ্ঞাপন

তিনি প্রশাসনের কাছে দাবি জানিয়ে বলেন , যেন দ্রুত সময়ে হামলাকারীদের গ্রেফতারের আওতায় আনা হয়। যদি আগামী ৪৮ ঘন্টার মধ্যে বিচারের আওতায় আনা নাহয় তাহলে কর্মসূচি বহাল রাখিবো।

মানববন্ধনে কর্মচারী সমিতির সভাপতি মো. সাইফুল ইসলাম বলেন, আগামী ৪৮ ঘন্টার মধ্যে হামলাকারীদের শাস্তির আওতায় না আনলে আগামী রবিবার থেকে কঠোর আন্দোলনে যাবো। যদি রাস্তা-ঘাট বন্ধ করে দিই তাহলে এর দায় নিবে না কুবি কর্মচারী সমিতি।

বিজ্ঞাপন

প্রসঙ্গত যে,গত বুধবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যায় কুমিল্লা নগরীর টাওয়ার হাসপাতালের সামনের রাস্তায় পাশ দেওয়াকে কেন্দ্র করে বিশ্ববিদ্যালয়ের কর্মচারীদের বাসের সাথে অ্যাম্বুল্যান্সের চালকের বাক-বিতণ্ডা হয়। একপর্যায়ে অ্যাম্বুল্যান্স চালক সিন্ডিকেট একত্রিত হয়ে বিশ্ববিদ্যালয়ের বাসের স্টাফদের এলোপাতাড়ি মারধর করে। এতে গুরুতর আহত হন আব্দুস ছাত্তার নামে এক বাসচালক।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today