শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৩:৩৭ পূর্বাহ্ন

ক্যান্সারে আক্রান্ত হাবিপ্রবি শিক্ষার্থী ফিরোজ বাঁচতে চায়

  • আপডেট টাইম শুক্রবার, ৩০ জুলাই, ২০২১, ১.১২ পিএম
ক্যান্সারে আক্রান্ত হাবিপ্রবি শিক্ষার্থী ফিরোজ বাঁচতে চায়

রুবাইয়াদ ইসলাম, হাবিপ্রবি প্রতিনিধিঃ হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) শিক্ষার্থী ফিরোজ মেহবুব হেপাটোবিলিয়ারি ক্যান্সারে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। বিশ্ববিদ্যালয়ের ১৫ তম ব্যাচের গণিত বিভাগের মেধাবী শিক্ষার্থী ফিরোজ মেহবুবের রোগাক্রান্ত হওয়ার খবরে তার পরিবার, সহপাঠী ও শিক্ষকদের মাঝে নেমে এসেছে শোকের ছায়া এবং তার সুস্থতার জন্য দোয়া ও সহযোগিতা চেয়েছেন তার স্বজন ও সহপাঠীরা।

ফিরোজ মেহবুবকে বর্তমানে সিরাজগঞ্জের খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ ও হাসপাতাল থেকে চিকিৎসা দেয়া হচ্ছে‌। তবে চিকিৎসকরা জানিয়েছেন ফিরোজের ক্যান্সার লিভার থেকে পিত্তথলিতে ছড়িয়ে পড়েছে এবং তাকে বাঁচাতে হলে দ্রুত ভারতে নিয়ে উন্নত চিকিৎসা নেওয়ারও পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।

এ প্রসঙ্গে ফিরোজের বড় ভাই আবু জাহিদ আল মামুনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ফিরোজের অবস্থা ক্রমেই অবনতির দিকে যাচ্ছে। ঠিকমতো খেতে পারছে না। আর খেলেও হজম করতে পারছে না। এছাড়াও পেট ফুলে যাচ্ছে এবং ঘনঘন বমি হচ্ছে ফিরোজের’।

তিনি আরও বলেন, ‘ফিরোজের যথাযথ চিকিৎসার জন্য তাকে ভারত নিয়ে যেতে হবে। চিকিৎসকরা জানিয়েছেন এতে প্রাথমিকভাবে ২০ থেকে ২৫ লক্ষ টাকার প্রয়োজন’।

উল্লেখ্য, ফিরোজকে বাঁচাতে সকলের আর্থিক সহযোগিতাও চেয়েছেন ফিরোজের বন্ধু ও সহপাঠীরা; কারণ তার পরিবারের পক্ষে এতো টাকা বহন করা সম্ভব হচ্ছে না।

ফিরোজকে সহায়তা করার জন্য বিকাশ, রকেট অথবা নগদের মাধ্যমে যে কেউ টাকা পাঠাতে পারবেন এবং প্রদত্ত টাকা নিম্নে বর্ণিত ঠিকানায় পাঠানোর জন্য অনুরোধ করেছেন তার বন্ধুরা।

১.বিকাশ/নগদ/ রকেট-০১৭৫২০১১৫৯৩ (ফিরোজ)

২.বিকাশ /নগদ/ রকেট-০১৭২২৩১১২১৩ (জাহিদ)

এছাড়াও ব্যাংক একাউন্টের মাধ্যমেও টাকা পাঠানো যাবে। ঠিকানাঃ আবু জাহিদ আল মামুন (ফিরোজের ভাই), সোনালী ব্যাংক,মহাখালী শাখা,ঢাকা,এ/সি: ০১২০৬৩৪০৭২৬৯৫

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today