মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১১:৩১ অপরাহ্ন

‘ক্যাম্পাস টুডে’র গবি প্রতিনিধি হলেন সেরা প্রতিবেদক

  • আপডেট টাইম মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২, ১২.৫৬ এএম

ক্যাম্পাস টুডে ডেস্কঃ ন্যাশনাল ক্যাম্পাস জার্নালিজম ফেস্ট- ২০২২ অনুষ্ঠানের আয়োজনে ফিচার ও উন্নয়ন সাংবাদিকতায় সেরা ক্যাম্পাস প্রতিবেদক হিসেবে ৩য় স্থান অধিকার করেছেন ‘দ্যা ক্যাম্পাস টুডে’ এর গণ বিশ্ববিদ্যালয় (গবি) প্রতিনিধি সুপর্ণা রহমান টুছি।

এছাড়াও ফিচার ও উন্নয়ন সাংবাদিকতায় সেরা প্রতিবেদক হিসেবে প্রথম হয়েছেন মুতাছিম বিল্লাহ রিয়াদ এবং দ্বিতীয় হয়েছেন ইভান চৌধুরী।

দেশের ২০টি বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস পর্যায়ের সংবাদকর্মীদের অংশগ্রহণে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে দু’দিনব্যাপী ন্যাশনাল ক্যাম্পাস জার্নালিজম ফেস্ট সোমবার থেকে শুরু হয়েছে। আগামীকাল মঙ্গলবার (২২ নভেম্বর) শেষ হবে। বিশ্ববিদ্যালয় সাংবাদিকদের মিলনমেলার এ আয়োজন করেছে কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের প্রেসক্লাব।

সোমবার সকাল ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় লাইব্রেরি ভবনের সামনে জাতীয় পতাকা উত্তোলন এবং জাতীয় সংগীত পরিবেশন শেষে বেলুন ও পায়রা উড়িয়ে উৎসবের শুভ উদ্বোধন ঘোষণা করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সৌমিত্র শেখর। এর পর শোভযাত্রা শেষে কেন্দ্রীয় লাইব্রেরির তৃতীয় তলায় আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন সংস্কৃতিবিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ।

বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি নিহার সরকার অংকুরের সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য দেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সৌমিত্র শেখর, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন সরকার ও ত্রিশাল পৌরসভার মেয়র এবিএম আনিছুজ্জামান।

পরে বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের প্রকাশনা ‘কলম’-এর বিশেষ সংখ্যার মোড়ক উন্মোচন করেন অতিথিরা। এ ছাড়া ১১ নম্বর সেক্টরে মুক্তিযুদ্ধে অংশগ্রহণকারী বীর মুক্তিযোদ্ধা ও ত্রিশাল উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মতিন সরকারকে ‘মুক্তিযোদ্ধা সম্মাননা’ দেওয়া হয়।

আয়োজক সংগঠনের ৪ উপদেষ্টাকেও সম্মাননা দেওয়া হয়। অনুষ্ঠানে ‘অনুসন্ধানী সাংবাদিকতা’ এবং ‘ফিচার ও উন্নয়ন সাংবাদিকতা’ বিভাগে তিনজন করে ছয় সেরা প্রতিবেদককে সম্মাননা দেওয়া হয়।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today